fbpx

একই মঞ্চে পার্থ ও তার মেয়ে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

৫০ বছর পার করছে বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড সোলস। এ উপলক্ষে দেশ ও দেশের বাইরে কনসার্টের মাধ্যমে স্রোতাদের সাথে সময় কাটাচ্ছে ব্যান্ড দলের সদস্যরা। এই মুহূর্তে দলটি আছে অস্ট্রেলিয়ায়।

গতকাল রোববার মেলবোর্নের একটি মঞ্চে গান পরিবেশন করে দলটি। সেখানে থাকা দর্শক–শ্রোতা অসাধারণ এক দৃশ্যের সাক্ষী হয়েছেন। একই মঞ্চে একপর্যায়ে চমক হিসেবে তাঁরা গান উপভোগ করেছেন পার্থ বড়ুয়ার মেয়ে রূপা বড়ুয়ার কণ্ঠে।

গত রোববার সোলসের ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত কনসার্টে বাবার সঙ্গে ‘রাত এখনো বাকি’ গানটি গেয়েছেন রূপা। মেয়ের সঙ্গে একই মঞ্চে গান—বাবা পার্থ বড়ুয়া এটিকে তাঁর জীবনের অন্যতম সেরা মুহূর্ত মনে করছেন।

একই মঞ্চে পার্থ ও তার মেয়ে

মেলবোর্নের উইলিয়ামস টাউন হলে মিউজিক্যাল নাইট অনুষ্ঠানে সংগীত পরিবেশন করে দলটি। পার্থ বড়ুয়া বললেন, ‘রূপা প্রচণ্ড রকম মিউজিক লাভার। তবে আমাদের বাবা–মেয়ের একসঙ্গে কোনো দিন কোনো মঞ্চে গাওয়া হয়নি।

কিন্তু এর আগে অস্ট্রেলিয়ার দুটি কনসার্টে ফাহমিদা নবী আপা ও এলিটার সঙ্গে মঞ্চে উঠেছিল। গানও গেয়েছিল। আর এবার তো আমরা মঞ্চে গাওয়ার একটা পর্যায়ে নাসিম ভাই (নাসিম আলী খান) রূপাকে ডেকে নেন। এরপর রূপা গানটি শ্রোতাদের সামনে গায়। আমার জীবনে অনেক স্মরণীয় মুহূর্ত এসেছে, তবে এই মুহূর্তের ভালো লাগা অসীম। এটা ভাষায় প্রকাশ করতে পারব না। জীবনের সেরা মুহূর্ত হিসেবে থাকবে।’

Advertisement
Share.

Leave A Reply