fbpx

একটা মেয়ের নামে মিথ্যা কথা ছড়ানো সবচেয়ে সহজ: শবনম ফারিয়া

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অভিনেত্রী শবনম ফারিয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব। তিনি যেমন ভালো অভিনয় করেন তেমনি অন্যায়ের প্রতিবাদ করাতেও তার জুড়ি মেলা ভার। এই যেমন ১ জুন একটি পোস্ট দিয়েছেন ফারিয়া।

পোস্টে ফারিয়া লিখেছেন, ‘একটা মেয়ের নামে মিথ্যা কথা ছড়ানো সবচেয়ে সহজ একটা কাজ। ধরেন একটা ছেলে আপনাকে পছন্দ করে আর আপনি কোন কারণে তাকে রেসপন্স করলেন না, তাও আপনি খারাপ। করো সাথে ২/৩ দিন কথা বললেন, বলে দেখলেন আপনারা কম্পেটেবল না, আপনি তাকে বুঝিয়ে বললেন, আপনি তাও খারাপ, আপনার হয়তো কোনো একটা পয়েন্টে এইটাও শোনা লাগতে পারে, ওমুক তো আমার পিছনে ঘুরতো, আমি পাত্তা দেই নাই! কেউ আপনাকে অ্যাবিউস করলো, সামাজিক/পারিবারিক কারণে আপনি চুপ থাকলেন, কোন একটা পয়েন্টে হয়তো দেখবেন ছেলে উল্টো ভিকটিম সেজে অন্যদের সিমপ্যাথি নিচ্ছে এবং কিছু মানুষ আছে যারা সেইটাকে সমর্থনও করে !

তিনি আরো লিখেছেন, ‘সবচেয়ে বড় সমস্যাটা কোথায় জানেন, মেয়েরাই মেয়েদের সব চেয়ে বড় শত্রু, একটা ছেলে হয়তো একটা রিউমার শুনল, ছেলেটা সেইটা শুনে হেসে বাদ দিতে পারে। কিন্তু আমরা নারীকুল, আমরা যতোই যোগ্যতাসম্পন্ন হইনা কেন, কোন নারীকে ছোট করার সুযোগ থাকলে আমরা নিজ থেকে এগিয়ে এসে সে নিজে কত ভালো সম্ভবত সেইটা প্রমাণের জন্য কোন লজিক ছাড়া , প্রমাণ ছাড়া, কারণ ছাড়া একটা কথা বলে ফেলে। এবং কিছু মানুষ সেইটা মিথ্যা জেনেও তাদের উৎসাহ শুধুমাত্র মজা করার জন্য। কাউকে মিথ্যা অপবাদ দেয়া এবং সেটাকে সাপোর্ট করা কখনো মজা না! একজন মেয়ে হয়ে আরেকজন মেয়ের সম্পর্কে মিথ্যা কথা ছড়ানো কুল কিছু নয়।’

Advertisement
Share.

Leave A Reply