fbpx

এক পোশাক ১ বারের বেশি পরেন না বর্ষা!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কিছুদিন আগেই দেশের এক টিভি চ্যানেলে ঢালিউডের জনপ্রিয় নায়িকা বর্ষা দিয়েছিলেন একটি বিশেষ সাক্ষাৎকার। সেখানে তিনি বলেছিলেন, তিনি এক পোশাক দুইবার পরেন না, পরলেও হয়তো বছর খানিক পর, কিন্তু দুইবারের বেশি তো নয়ই। এই কথা নিয়েই গত দুই-তিনদিন বেশ গরম সামাজিক যোগাযোগ মাধ্যম। গণহারে চলছে এই ভিডিও শেয়ার।

কেউ কেউ বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের একটি ইন্টারভিউ জুড়ে দিয়েছেন বর্ষার  ইন্টারভিউ এর সাথে। আলিয়া ওই ইন্টারভিউতে বলেছেন, তিনি এক পোশাক বেশ কয়েকবার পরেন। শুধু পোশাকই নয়, তিনি জুতা, ব্যাগও বহুবার মিলিয়ে ব্যবহার করেন। এমনকি এক পোশাক, জুতা বা ব্যাগ একবার ব্যবহার করে সেটি ফেলে দেওয়ার কথা ভাবতেই পারেন না, তিনি মনে করেন, কোন পোশাক একবার ব্যবহার করে ফেলে দেওয়া ভালো কোন বিষয় না।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে বলছেন, আলিয়ার চেয়েও কি বর্ষার বেশি টাকা? বা তিনি কি আলিয়ার চেয়ে বড় সেলিব্রেটি? অনেকে আবার একধাপ বাড়িয়ে রসিকতা করে বলছেন, আলিয়ার তো বর্ষার মত এত বড়লোক স্বামী নেই!

আসলে সেলিব্রেটি মানেই পাবলিক ফিগার। তাকে একটু বুঝে শুনেই কথা বলা উচিত, এমন কথা শোনাতেও ছাড়ছেন না কেউ কেউ। বর্ষা যদি একবারের বেশি কোন ড্রেস নাও পরেন, সেটা ক্যামেরার সামনে বলা ঠিক হয়নি বলেও মন্তব্য করেছেন অনেকে। বেচারি বর্ষা, কবে দেওয়া এক ইন্টারভিউ যে এতদিন পর এসে এভাবে গলায় বিঁধবে সেকি ভেবেছিলেন তিনি?

Advertisement
Share.

Leave A Reply