fbpx

এটা কি শাকিব-অপুর এক হওয়ার ইঙ্গিত?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নদীর এক পাড় ভাঙে, আরেক পাড় গড়ে, এটাই নাকি চিরন্তন সত্য কথা। তেমনি শাকিব খানও কি বুবলির মন ভেঙে অপুর দিকে ধাবিত হচ্ছেন আবার? মঙ্গলবার(২৭ সেপ্টেম্বর) ছেলে জয়ের জন্মদিন উপলক্ষে শাকিব –অপু এক হয়েছিলেন। সাথে ছিলেন শাকিবের বাবা-মা।

অপু বিশ্বাস নিজের ফেসবুক ওয়াল থেকে কয়েকটি ছবি শেয়ার দিয়েছেন। সাথে সাথেই সেগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। পোস্টের ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘পরিবারের কিছু সুন্দর মুহূর্ত, সবাই আমাদের জন্য দোয়া করবেন।‘

ছবিতে দেখা যায়, শাকিব তার বাবা-মা ও অন্য আত্মীয়দের সাথে নিয়ে ছেলে জয়ের জন্মদিন পালন করছেন। ছেলে বাবাকে কেক খাইয়ে দিচ্ছে, বাবা খাইয়ে দিচ্ছেন ছেলেকে। সেখানে উপস্থিত ছিলেন অপু বিশ্বাসও। এমন ছবি দেখে কার না মনে প্রশ্ন জাগবে, শাকিব-অপু তাহলে কি আবার এক হচ্ছেন?

অপুর পোস্টে ভক্ত-শুভাকাঙ্খিরা শুভকামনা জানিয়েছেন। অনেক তারকা তো শুভকামনা জানিয়ে অপুর পোস্ট শেয়ার দিয়েছেন। ভক্তদের কমেন্ট দেখেও এটাই মনে হচ্ছে সবাই চাইছেন শাকিব-অপু আবার মিলে যাক।

শাকিব যখন অপু ও বাবা-মাকে নিয়ে ছেলের জন্মদিন পালন করেছেন, তখন শাকিব খানের কথিত আরেক স্ত্রী নায়িকা বুবলি দিয়েছেন মা হওয়ার ইঙ্গিত।

একটি ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি বেবি বাম্পের ছবি শেয়ার করে জানান দেন তিনি মা হয়েছেন। এর কিছুক্ষণ পরেই দেশের গণমাধ্যমকে দেওয়া স্বাক্ষাৎকারে এই নায়িকা জানিয়েছেন, খুব শিঘ্রই সাংবাদিকদের ডেকে তিনি বিষয়টি খোলাসা করবেন। তবে উনি জানিয়েছেন, ‘সবকিছু সুন্দরভাবেই হয়েছে, সময় হলেই সবাইকে জানাবো।’

২০২০ সালে বেশ লম্বা সময় বুবলি ছিলেন আমেরিকায়। সে সময়ই গুঞ্জন উঠেছিলো কন্যা সন্তানের মা হয়েছেন বুবলি। তবে সেসব শুধু মুখে মুখেই। যেহেতু শাকিব-বুবলি কেউ এ বিষয় নিয়ে প্রকাশ্যে কথা বলেননি, তাই সেটি এত দিন গুঞ্জন হিসেবেই চলে আসছিলো। কিন্তু এবার হঠাৎ করেই হাটে হাড়ি ভেঙে দিলেন বুবলি। তবে ঘটনা আসলেই কী, তা জানতে আমাদের বুবলির আনুষ্ঠানিক ঘোষণা পর্যন্ত অপেক্ষা করতে হবে। তো, দর্শক অপেক্ষা করুন…আপনাদের প্রিয় নায়কের বাবা হওয়ার খবর বলে কথা!

Advertisement
Share.

Leave A Reply