fbpx

এতদূর আসার পেছনে স্ত্রীর অবদান শতভাগ : আবুল হায়াত

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আবুল হায়াতের অভিনয়ের জাদুতে মুগ্ধ সবাই। একজন সফল অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি আদর্শ স্বামীও। শোবিজের এই ভাঙা-গড়ার খেলায় আবুল হায়াত সংসার জীবনের ৫৩ বছর পূর্ণ করেছেন। আজ (৪ ফেব্রুয়ারি) বিবাহবার্ষিকী উপলক্ষে স্ত্রী মাহফুজা শিরিনকে নিয়ে বিবাহবার্ষিকীর প্রথম প্রহরে কেক কেটে এ দিনটি পরিবারের সঙ্গে উদযাপন করেছেন এই জীবন্ত কিংবদন্তি অভিনেতা।

স্ত্রী শিরিনকে নিয়ে আবুল হায়াত বলেন, ‘অভিনয় শুরু করার পর এতদূর আসার পেছনে স্ত্রীর অবদান শতভাগ। অসম্ভব রকমের সহযোগিতা পেয়েছি। এখনো সহযোগিতা করছেন। খুব ভালো মনের মানুষ হলেই এটা সম্ভব। আমি তার কাছে কৃতজ্ঞ।’

তিনি আরও বলেন, গোটা সংসার আগলে রেখেছেন শিরিন।কারণ আমাদের সন্তানদের পড়ালেখা, নাচ গান শেখা, তাদের মানুষ করার জন্যও আমার স্ত্রীর ভূমিকা অনেক। এখনও আমি শুটিং করতে গেলে খাবার থেকে শুরু করে যাবতীয় সবকিছুর ব্যবস্থা আমার স্ত্রী করেন। অসম্ভব কেয়ার করেন। গুণ আছে বলেই এসব সম্ভব।’

বিবাহবার্ষিকী পালনে মোটেও কার্পণ্য করেন না অভিনেতা। এ উপলক্ষে গতরাতেই স্ত্রীকে নিয়ে কেক কেটেছেন তিনি। পাচ্ছেন শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা। তার আমেরিকা প্রবাসী কন্যা বিপাশা হায়াত এরইমধ্যে শুভেচ্ছা জানিয়েছেন বাবা-মাকে।

উল্লেখ্য,বর্ণিল ক্যারিয়ারে দেশের সর্বোচ্চ সম্মাননা একুশে পদক, জাতীয় চলচ্চিত্র পুরস্কার, মেরিল প্রথম আলো পুরস্কারসহ বহু পুরস্কারে ভূষিত হয়েছিলেন।

আবুল হায়াত বিয়ে করেন ১৯৭০ সালে।তার দুই মেয়ের মধ্যে বড় মেয়ে নাট্যজগতের অত্যন্ত জনপ্রিয় টিভি অভিনেত্রী বিপাশা হায়াত, ছোট মেয়েও অভিনেত্রী নাতাশা হায়াত। জনপ্রিয় অভিনেতা ও নির্দেশক তৌকির আহমেদ ও মডেল অভিনেতা শাহেদ উনার জামাতা।

Advertisement
Share.

Leave A Reply