fbpx

এনটিভিতে ‘তাহাদের গল্প’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নতুন নাটক ‘তাহাদের গল্প’। অন্তরীপ প্রডাকশন প্রযোজিত নাটকটি প্রচারিত হবে ৩ জুন (শুক্রবার), রাত ৯টা ৩০ মিনিটে এনটিভি’তে। নাটকটি রচনা করেছেন জহির করিম, পরিচালনা করেছেন অমিতাভ আহমেদ রানা ও সুব্রত মিত্র। চিত্রগ্রহণের দায়িত্বে আছেন আসাদুজ্জামান আসাদ, সম্পাদনায় শোভন সরকার, আবহ সঙ্গীতে ডমিনিক ইভান্স ডি রোজারিও। নাটকটি প্রযোজনা করেছেন জহির করিম। নাটকটিতে অভিনয় করেছেন গোলাম কিবরিয়া তানভীর, নাবিলা ইসলাম, রোদেলা টাপুর, তাহমিনা মোনা এবং তারিন জাহান।

কাহিনী সংক্ষেপ- রুপকথা আর সাগরের ২০ বছরের সংসার। তাদের ১৮ বছরের এক মেয়ে আছে, নাম রোদেলা। বিয়ের আগে রুপকথা ভালো নাচ করতো। নাচ দেখেই সাগর তাকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু বিয়ের পরে রুপকথার নাচ বন্ধ করে দেয় সাগর। এটা নিয়ে রুপকথার মনে চাপা কষ্ট আছে। তবে বৃষ্টি দেখলে রুপকথা আবার অতীতে ফিরে যায়, দরজা বন্ধ করে সেজেগুঁজে নাচ করে।

সাগরকে ১৫ দিনের জন্য অফিসের কাজে দুবাই যেতে হয়। হঠাৎ করে রুপকথার নামে সেসময় বাসায় কেউ ফুল পাঠায়। ফোন আসে একটা, রুপকথা জানতে পারে তার প্রাক্তন প্রেমিক তাকে ফুল পাঠায়। এরপর তাদের নিয়মিত দেখা, ফোনে কথা চলতে থাকে। ঘটনা এভাবেই এগিয়ে যায়…

Advertisement
Share.

Leave A Reply