fbpx

এবারের ঈদ তুরস্কে কাটাবেন অনন্ত-বর্ষা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বেশ আগেই সাংবাদিকদের কথা দিয়েছিলেন বর্ষা যে নিজের হাতের রান্না খাওয়াবেন। দিনক্ষণও মুখে মুখে একপ্রকার ঠিকই ছিলো। হঠাৎ করেই ব্যস্ততার জন্য সেই তারিখ পিছিয়ে দেন অনন্ত জলিল ও বর্ষা।

এরপর ‘নেত্রী, দ্য লিডার’ সিনেমার শুটিং সেটে সাংবাদিকদের ছোটোখাটো একটা ট্রিট দেন অনন্ত-বর্ষা। সেখানে বর্ষার হাতের দুয়েকটা রান্না করা মেন্যু থাকলেও অনন্ত-বর্ষা বলেছিলেন, তাদের নিজেদের বাসায় গণমাধ্যমকর্মীদের দাওয়াত করবেন।

কথা রাখলেন অনন্ত জলিল ও বর্ষা। ২৬ এপ্রিল নিজেদের বাসায় শুধুমাত্র গণমাধ্যমকর্মীদের জন্য আয়োজন করেছিলেন ইফতার পার্টির। আগে থেকেই বলে দিয়েছিলেন এদিন তিনি ক্যামেরার সামনে কোন কথা বলবেন না, এদিন শুধু তিনি গণমাধ্যমকর্মীদের সাথে ভালো সময় কাটাবেন।

এসময় অনন্ত বলেন, ‘সবসময় সাংবাদিক ভাইয়েরা আমার সাথে থাকেন, প্রয়োজনে পাশে পাই তাদের। আমাদের স্বার্থের জন্য তাদের ডাকি। কিন্তু আজ কোন স্বার্থ নয়, শুধুমাত্র আপ্যায়নের জন্যই ডেকেছি।’

এসময় তিনি সকল গণমাধ্যমকর্মীকে উপহার দেন। অনন্ত-বর্ষার আন্তরিকতায় মুগ্ধ সাংবাদিকরা।

গতকাল এই আয়োজন করার আরও এক বিশেষ কারণের কথা জানান অনন্ত জলিল। ২৭ এপ্রিল তারা উড়াল দিচ্ছেন তুরস্কে। ফিরতে ফিরতে ঈদের পর। তারমানে এবারের ঈদ তারা কাটাবেন তুরস্কেই। আর একারণেই দেশের বাইরে যাওয়ার আগে সাংবাদিকদের জন্য এই বিশেষ আয়োজন করলেন অনন্ত-বর্ষা।

উল্লেখ্য, এবারের ঈদে বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনা ও পরিচালনায় নির্মিত ‘দিন, দ্য ডে’ মুক্তি পাওয়ার কথা থাকলেও বিভিন্ন কারণে মুক্তি পাচ্ছে না এবারের ঈদে। অন্যদিকে বাংলাদেশ, ভারত ও তুরস্কের যৌথ প্রযোজনা ও পরিচালনায় নির্মিত হচ্ছে সিনেমা ‘নেত্রী, দ্য লিডার।’ সেটির কাজ শেষের দিকে প্রায়। হয়ত শেষ সময়ের কাজ করতেই তুরস্কে যাচ্ছেন এই দম্পতি।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/282813667394087

Advertisement
Share.

Leave A Reply