fbpx

এবার শাকিবের পাশে দাঁড়ালেন বুবলী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ অভিনেতা শাকিব খানের বিরুদ্ধে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ এর শুটিংয়ে শিডিউল ফাঁসানো ও সহ-নারী প্রযোজককে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ তুলেছেন রহমত উল্লাহ নামে এক প্রযোজক। তিনি এই অভিযোগ এফডিসির ৪ টি সংগঠনের কাছে লিখিত আকারে জমাও দিয়েছেন। এরপর সোশ্যাল মিডিয়ায় শুরু হয় শাকিবকে নিয়ে সমালোচনার ঝড়।

এদিকে সেসময় অস্ট্রেলিয়ায় শাকিবের সঙ্গে ‘সুপার হিরো’ ছবির কাজ করেছিলেন শাকিব খানের স্ত্রী শবনম বুবলী। এবার বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে সরব হলেন তিনি। শাকিবের সঙ্গে অস্ট্রেলিয়ায় শুটিংকালীন অভিজ্ঞতা ব্যক্ত করলেন সামাজিক মাধ্যমে।

নিজের ফেসবুকে বুবলী কিছু ছবি প্রকাশ করেছেন শাকিবের সঙ্গে। সেখানে তিনি লিখেছেন, ২০১৮ সালে হার্টবিট কথাচিত্র প্রযোজিত ‘সুপারহিরো’ সিনেমার শুটিংয়ে অস্ট্রেলিয়ায় নিউ সাউথ ওয়েলস (এনএসডব্লিউ) রাজ্য সরকারের তখনকার সংস্কৃতিমন্ত্রী রে উইলিয়ামস রাজ্য সংসদ ভবনের নিজ কার্যালয়ে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানসহ আমাদের মধ্যাহ্নভোজের আমন্ত্রণ জানিয়েছিলেন। এ সময় আরও উপস্থিত ছিলেন রাজ্যের তখনকার সড়ক ও নৌপথমন্ত্রী মেলিন্ডা পেভে, স্থানীয় ফর্মার কাউন্সিলর মোহাম্মদ জামান, ক্যান্টারবেরি ব্যাংকসটাউন সিটি কাউন্সিলর সাজেদা আক্তার সানজিদা, কনসালটেন্ট রেমন্ড সোলায়মান, পরিচালক আশিকুর রহমানসহ অনেকে।

এরপর তিনি লেখেন,সংস্কৃতিবিষয়ক মন্ত্রীর আতিথেয়তায় আমরা বেশ মুগ্ধ হয়েছিলাম। ছবিটির অস্ট্রেলিয়ায় আমাদের শুটিংয়ের ব্যাপারে তারা অনুমতি দেওয়ার পাশাপাশি নানাভাবে সহযোগিতা করেছেন। এর জন্য আমরা কৃতজ্ঞতাও প্রকাশ করেছি। ‘সুপার হিরো’ ছবির মধ্য দিয়ে অস্ট্রেলিয়ার বিভিন্ন দর্শনীয় স্থান আমাদের দর্শেকর সামনে তুলে ধরছি, এর জন্য দুজন মন্ত্রী আমাদের ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি দুই দেশের সাংস্কৃতিক বিনিময়ে অস্ট্রেলিয়ার সরকারের পক্ষ থেকে যেকোনো সহযোগিতা করার আশ্বাস তারা দিয়েছেন। সুন্দর এবং সম্মানের অভিজ্ঞতা বরাবরই স্বচ্ছ এবং সত্য।

ধারণা করা হচ্ছে এই পোস্টের মাধ্যমে বুবলী বোঝাতে চাইছেন অস্ট্রেলিয়ায় শাকিবের দ্বারা কোনো অপরাধ সংগঠিত হয়নি। স্বামীর এমন স্তুতি করে আত্মিকভাবে তার পাশে দাঁড়ালেন তিনি। নেটিজেনরাও তাই মনে করছেন।

উল্লেখ্য, ২০১৬ সালের সেপ্টেম্বরে ‘অপারেশন অগ্নিপথ’ ছবির শুটিং শুরু হয়েছিল অস্ট্রেলিয়ায়। এতে শাকিবের বিপরীতে ছিলেন শিবা আলী খান। ৬০ শতাংশ দৃশ্যধারণ সম্পন্ন এ সিনেমায় খল চরিত্রে ছিলেন মিশা সদাগর। ছবিটি পরিচালনার দায়িত্বে ছিলেন আশিকুর রহমান।

Advertisement
Share.

Leave A Reply