fbpx

এমপি, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের পদত্যাগ দাবি কাদের মির্জার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আচরণবিধি প্রতিপালন বিষয়ক সভায় ক্ষুব্ধ হয়ে বেরিয়ে গিয়ে বিক্ষোভ সমাবেশ, ঝাড়ু মিছিল ও সড়ক অবরোধ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই আবদুল কাদের মির্জা ও তার সমর্থকরা।

নোয়াখালীর বসুরহাট জিরো পয়েন্টে বঙ্গবন্ধু চত্বরে রবিবার (৩ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে। এসময় আবদুল কাদের মির্জা ও তার সমর্থকরা নোয়াখালীর দুই এমপি, জেলা প্রশাসক (ডিসি) ও পুলিশ সুপারের (এসপি) পদত্যাগ দাবি করে এ বিক্ষোভ করেন।

এর আগে, সেখানের উপজেলা পরিষদ মিলনায়তনে বসুরহাট পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আচরণবিধি প্রতিপালন বিষয়ক এক সভা চলছিল। সভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জার বক্তব্য চলাকালে নোয়াখালীর জেলা প্রশাসকের সাথে বাক-বিতন্ডার এক পর্যায়ে কাদের মির্জা ক্ষুব্ধ হয়ে সভাস্থল ত্যাগ করেন।

মুহূর্তের মধ্যে বসুরহাট জিরোপয়েন্ট বঙ্গবন্ধু চত্বরে তার সমর্থকরা সমবেত হয়ে ঝাড়ু মিছিল, সড়ক অবরোধ ও অগ্নিসংযোগ করে বিক্ষোভ করতে থাকেন। বিক্ষোভ চলাকালীন তাকে বঙ্গবন্ধু চত্বরে স্যালাইন লাগানো অসুস্থ অবস্থায় শায়িত থাকতে দেখা যায়। এ সময় বসুরহাট বাজারে চরম আতঙ্ক এবং সর্বত্র স্থবিরতা নেমে আসে।

এমপি, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের পদত্যাগ দাবি কাদের মির্জার

নির্বাচনী প্রচারণায় কাদের মির্জা। ফাইল ছবি

Advertisement
Share.

Leave A Reply