fbpx

এমপি নুরুন্নবী শাওনের ভয়ে মার খেয়েও চুপ প্রধান শিক্ষক!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গত ২৮ নভেম্বর জাতীয় সংসদের ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন লালমোহনের বদরপুর ইউনিয়নের অহিদুন্নবী মাধ্যমিক বিদ্যালয়ে একটি সমাবেশে অংশ নিতে যান। এক পর্যায়ে স্কুলের প্রধান শিক্ষক আলী আকবরকে এমপি নুরুন্নবী চৌধুরী শাওন স্কুলের ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের সামনেই চড়-থাপ্পড় মারেন এবং লাঞ্চিত করেন। উপস্থিত একাধিক ছাত্র ও অভিভাবকদের সাথে কথা বলে এ ঘটনার সত্যতা পাওয়া গেছে।

কেন মার খেলেন প্রধান শিক্ষক? এমপির পছন্দের লোককে চাকরি দিতে দেরি হওয়ায়। স্কুল সূত্রের খবর, নেশাগ্রস্থ দুজন ব্যক্তিকে চতুর্থ শ্রেণির কর্মচারি পদে টাকার বিনিময়ে চাকরি দেওয়ার জন্য এমপি নুরুন্নবী শাওন বেশকিছুদিন যাবৎ প্রধান শিক্ষককে চাপ দিয়ে আসছেন। প্রধান শিক্ষক এটি উপেক্ষা করাতেই যত গন্ডগোল। ক্ষিপ্ত শাওন জনসম্মুক্ষে ওই শিক্ষাগুরুকে চড়-থাপ্পড় মারেন এবং লাঞ্চিত করেন!

ওই ঘটনার দিনই অর্থাৎ ২৮ নভেম্বর এমপি নুরুন্নবী শাওন লালমোহন সদর ইউনিয়নের ২ নাম্বার ওয়ার্ডের সজীব মেম্বারকে বাসায় ডেকে নিয়ে যান ও মারধর করে নিজ বাসায় ৫ ঘণ্টা অবরুদ্ধ করে রাখেন। এটা ভোলা-৩ এর নিয়মিত ঘটনা। তার নির্বাচনী এলাকায় এতোটাই ত্রাস ছড়িয়েছেন, ভুক্তভোগীরা প্রকাশে সাহস করছে না। স্থানীয় গনমাধ্যমও কোন কারনে নিরব। এই নিরবতার কারন অজানা।

লালমোহন-তজুমদ্দিনে এমন পরিস্থিতি একদিনে হয়নি। এ থেকে পরিত্রাণ চান সাধারন মানুষ। কোন একজন হৃদয়বান জনদরদী নেতা লালমোহন-তজুমদ্দিনে নতুন দিনের সূচনা করবেন সেই প্রতীক্ষাতেই আছেন প্রত্যন্ত এই জনপদের অধিবাসীরা।

Advertisement
Share.

Leave A Reply