fbpx

ওটিটি প্ল্যাটফর্মে সৃজিতের ‘ফেলুদা ফেরত’  

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

প্রথমবারের মতো এবার ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে ফেলুদা। সৃজিত মুখার্জি পরিচালিত ‘ফেলুদা ফেরত’ ওয়েব সিরিজটি আড্ডাটাইমসে ২৫ ডিসেম্বর মুক্তি পাবে। সে হিসেবে ওটিটিতে মুক্তি পাওয়া প্রথম ওয়েব সিরিজ হবে এটিই।

সত্যজিৎ রায়ের সর্বাধিক জনপ্রিয় সৃষ্টি ফেলুদা বরাবরই বাঙালি শ্রোতাদের কাছে সবচেয়ে জনপ্রিয় চরিত্র এবং গল্প। এলবিসি মিডিয়া এন্টারটেইনমেন্ট কোম্পানি লি. এবং আড্ডাটাইমস ‘ফেলুদা ফেরত’ ওয়েব সিরিজটি বাংলাদশের দর্শকদের জন্য নিয়ে এসেছে।

ছিন্নমস্তার অভিশাপ প্রথমবাররে জন্য স্ক্রিনে প্রদর্শিত হবে। সেই সাথে প্রথমবারের মতো ফেলুদা চরিত্রে অভিনয় করেছেন টোটারায় চৌধুরী এবং পরিচালনা করেছে জনপ্রিয় পরিচালক সৃজতি মুর্খাজী। এটি সত্যজিৎ রায়ের গল্পের উপর নির্ভর করে তার প্রথম পরিচালনা।

আড্ডাটাইমসের হেড অব মার্কেটিং নুসরাত জারিন বলেন, ‘ফেলুদা প্রতিটি বাঙালির হৃদয়ে একটি বিশেষ স্থান করে নিয়েছে। ফেলুদা ফেরত সত্যজিৎ রায়ের লেখা এবং সৃজিত মুখার্জির পরিচালনায় একটি অনবদ্য সৃষ্টি হবে বলে আমরা বশ্বিাস করি। ওটিটি প্ল্যাটফর্মের মাধ্যমে এটি রিলিজ দেওয়ার কারণে পূর্বের সকল রেকর্ড অতিক্রম করবে।’

এলবসিরি হেড অব অপারেশন এন্ড সেলস, ওমর ফারুক চৌধুরী বলেন ‘আমাদের প্রতিষ্ঠানটি গত কয়েক বছর ধরে স্থানীয় সংস্কৃতি ও সামাজিক রীতিনীতির সঙ্গে মিলিয়ে ব্যবসা করে যাচ্ছে। ফেলুদা ফেরত সারাদেশে ওটিটি এর মাধ্যমে মুক্তি দেয়ার কারণে প্রতিটি বাঙালির কাছে পৌঁছে যাবে বলে আমরা আশা করি।’

Advertisement
Share.

Leave A Reply