fbpx

কক্সবাজারে ভেসে আসা ট্রলার থেকে ১০ জেলের মরদেহ উদ্ধার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কক্সবাজারের শহরের উপকূলবর্তী এলাকায় একটি ট্রলার থেকে হাত-পা বাঁধা অবস্থায় ১০ জেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুল ইসলাম বলেন, রোববার বেলা ৩টার দিকে শহরের বাঁকখালী নদীর মোহনার নাজিরারটেক পয়েন্ট থেকে লাশগুলো উদ্ধার করা হয়। লাশগুলো অর্ধগলিত অবস্থায় পাওয়া গেছে; জেলেদের চেহারা বিকৃত হয়ে গেছে। এর কারণে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা সম্ভব হয়নি।

স্থানীয় এক বাসিন্দা বলেন, গতকাল বিকাল ৪টার দিকে একটি জেলে নৌকা মাছ ধরে ফেরার পথে উপকূলের অদূরবর্তী সমুদ্রে একটি অর্ধনিমজ্জিত মাছ ধরার ট্রলার দেখতে পায়। তাদের ধারণা হয়, দু’দিন আগের ঝড়ে হয়তো ট্রলারটি ডুবে গেছে। জেলেরা ট্রলার ফেলে চলে এসেছে। তখন তারা এই ট্রলারটিকে টেনে উপকূলের কাছাকাছি নিয়ে আসেন।

ফায়ার সার্ভিসের কক্সবাজার স্টেশনের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা খান খলিলুর রহমান বলেন, মরদেহগুলো মাছ ধরার ট্রলারের কোল্ড স্টোরেজের ভিতরে তালাবাদ্ধ অবস্থায় ছিল। সেখানে একটার উপর আরেকটা মরদেহ স্তুপ করা ছিল। ধারণা করা হচ্ছে, মরদেহগুলো ১০ থেকে ১৫ দিন আগের। চেহারা বিকৃত হয়ে গেছে এবং পঁচা দুগন্ধ বেরচ্ছে। শরীরে আঘাতের চিহ্ন বোঝা যাচ্ছে না। তবে হত্যাকাণ্ড বলেই মনে হচ্ছে।

পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুল ইসলাম বলেন, মরদেহগুলো বাংলাদেশের নাগরিকদের বলেই ধারণা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মরদেহগুলো শনাক্ত করা গেলে হত্যার কারণ হয়তো জানা যেতে পারে। এরই মধ্যে সিআইডির ক্রাইম সিন ও পিবিআইকে ডাকা হয়েছে। এ নিয়ে তদন্ত শুরু হয়েছে বলেও যোগ করেন পুলিশের এই কর্মকর্তা।

Advertisement
Share.

Leave A Reply