fbpx

কাদের মির্জার সমালোচনায় একরামুল করিম

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বেশ কয়েকদিন আলোচিত ছিলেন তার দলের বিভিন্ন নেতাদের নামে আলোচনা-সমালোচনা করে। এর মধ্যে উল্লেখযোগ্য ছিলেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

৫ই মার্চ শুক্রবার সুবর্ণচরে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রথম কাদের মির্জা সম্পর্কে মুখ খোলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম।

তিনি বলেন, ওবায়দুল কাদের সাহেবের ভাই মির্জা কাদের নোয়াখালীতে আমার জনপ্রিয়তা দেখে নিন্দা করা শুরু করেছিলো। আমাকে দিয়ে শুরু করলেও পরবর্তীতে নিজের ভাই ওবায়দুল কাদেরসহ দেশের কোনো নেতার বিরুদ্ধে সমালোচনা করতে ছাড়েননি। শেষ পর্যন্ত নেত্রীকে নিয়েও কথা বলেছেন।

প্রায় এক সপ্তাহ ঢাকায় অবস্থান করে নেত্রীকে মেসেজ পাঠিয়েছেন বলে জানান একরামুল করিম।

নেত্রী মেসেজ দেখেছেন দাবি করে তিনি জানান, নেত্রীর খুব কাছের লোক তাকে তার এলাকায় ফিরে যেতে বলেছেন এবং নেত্রীর নির্দেশে তাকেই নোয়াখালী পরিচালনা করার দায়িত্ব চালিয়ে যেতে বলেছেন বলে দাবি করেন একরামুল।

উল্লেখ্য, আওয়ামী লীগের নেতাদের নিয়ে নানা সময়ে আলোচিত হয়েছেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। শুরু থেকেই নোয়াখালীর সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর, ফেনীর সংসদ সদস্য নিজাম উদ্দিন মাহমুদ ও ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাস স্বপন মিয়াজীর বিরুদ্ধে সমালোচনা করে আসছেন। তারই ধারাবাহিকতায় শুক্রবার কাদের মির্জার বিরুদ্ধে সমালোচনা করে মন্তব্য করেন একরাম চৌধুরী।

Advertisement
Share.

Leave A Reply