fbpx

কিং খানের ৪৩তম জন্মদিন, থাকছে বিশেষ চমক!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মাসুদ রানা থেকে তিনি হয়ে ওঠেন ঢালিউডের শাকিব খান, ভক্তদের কিং খান। গত দেড় যুগ ধরে ঢাকাই সিনেমায় একচেটিয়া আধিপত্য তার। অথচ হতেই চাননি অভিনেতা। বাবা ছিলেন সরকারী কর্মকর্তা, তিনিও বাবার পথেই হাঁটতে চেয়েছিলেন, হতে চেয়েছিলেন ডাক্তার কিংবা ইঞ্জিনিয়ার। কিন্তু তার নিয়তিই ছিলো হয়তো ‘অভিনেতা’ হওয়া।

শুরুটা সেই ১৯৯৯ সাল, গুণী পরিচালক সোহানুর রহমান সোহানের পরিচালনায় ‘অনন্ত ভালোবাসা’ সিনেমায় অভিষেক হয় অভিনেতার। এই সিনেমা তাকে সাফল্য এনে না দিলেও তিনি এখন ঠিকই সফল অভিনেতা।

সুপারস্টারের আজ ৪৩তম জন্মদিন। তিনি দেশে নেই, রয়েছেন সুদূর আমেরিকায়। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তরা তাকে শুভকামনা জানাচ্ছেন, ভালোবাসায় আপ্লুত করছেন।

সুপারস্টার বলে কথা, শোবিজ অঙ্গনের অনেকেই শাকিবকে উইশ করছেন। তবে একটা মজার ব্যাপার কী জানেন, শাকিব খানের ব্যবসা সফল ছবিগুলোর কোনো নায়িকাকে উইশ করতে দেখা যায়নি তার জন্মদিনে। এত বড় সুপারস্টার, জন্মদিনে শুভকামনা জানানোরই কথা নায়িকাদের, বাস্তবে চিত্র কিন্তু ভিন্ন।

তার বিপরীতে কাজ করেছেন মৌসুমি, শাবনূর, পপি, পূর্ণিমা, অপু বিশ্বাস, থেকে শুরু করে পরী, বুবলি। অপু বিশ্বাসের কথা না হয় বাদ দেওয়া গেলো, ব্যক্তিগত সম্পর্কের জেরে তিনি শুভকামনা জানাননি হয়তো, কিন্তু অন্যান্য নায়িকাদেরও তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে দেখা যায়নি শুধুমাত্র নিপুণ, পূজা আর ওপার বাংলার দর্শনা বণিক ছাড়া।

কী এমন রহস্য যে নায়িকারা কিং খানকে উইশ করলেন না। তাহলে কী ব্যক্তিগতভাবে নায়িকারা শাকিব খানকে পছন্দ করেননা? নাকি আছে এর পেছনে ভিন্ন কোন কারণ?

তবে দেশে আয়োজন না থাকলেও আমেরিকায় ঠিকই আয়োজন থাকবে। সেখানকার পরিচিত, বন্ধুবান্ধবদের সাথে তিনি জন্মদিন পালন করবেন। সেই সাথে থাকবে বড় চমক।

দিনটি স্মরণীয় করে রাখতে নিউ ইয়র্ক শহরের একটি কনভেশন সেন্টারে এসকে ফিল্মসের ব্যানারে ‘রাজকুমার’ সিনেমার মহরত করবেন শাকিব। যে মহরতে আমন্ত্রিত অতিথিদের তালিকায় থাকবেন নিউ ইয়র্কের প্রভাবশালী ব্যক্তিবর্গ ও স্বনামধন্য বেশকিছু সংবাদ মাধ্যম।

‘রাজকুমার’ পরিচালনা করবেন হিমেল আশরাফ। সিনেমায় অভিনয় করবেন আমেরিকার একজন অভিনেত্রী। শোনা যাচ্ছে, ঢালিউড থেকেও একজন অভিনেত্রীর অভিনয়ের কথা আছে। আমেরিকার বিভিন্ন লোকেশনে সিনেমার শুটিং হবে।

Advertisement
Share.

Leave A Reply