fbpx

কিম কার্ডাশিয়ানের বিবাহ বিচ্ছেদের আবেদন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সাত বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটতে যাচ্ছে। মার্কিন মডেল কিম কার্ডাসিয়ান এবং মার্কিন র‍্যাপ গায়ক কানিয়ে ওয়েস্টের মাঝে বেশ কয়েক মাস ধরেই বনিবনা হচ্ছিলো না। শেষ পর্যন্ত আদালতে বিচ্ছেদের আবেদন করেছেন কিম। স্বামীকে তিনি মানসিক রোগী বলে অবিহিত করেছেন।

কিম কার্ডাশিয়ানের বিবাহ বিচ্ছেদের আবেদন

কিম কার্ডাশিয়ান এবং কানিয়ে ওয়েস্ট। ছবি: সংগৃহীত

অনেক দিন ধরেই তারা একসাথে, এক ছাদের নিচে থাকছেন না। শুধুমাত্র চার সন্তানের কথা ভেবে মানিয়ে নেওয়ার চেষ্টা করেছেন। কিন্তু কিম কোনভাবেই এই সম্পর্ক মানিয়ে নিতে পারছেন না। জানুয়ারি মাসের শুরুতেই কিম-কানিয়ের বিচ্ছেদের খবর জানাজানি হয়ে যায়। কিন্তু তখন আদালতে বিচ্ছেদের আবেদন করেননি কিম।

কিম কার্ডাশিয়ানের বিবাহ বিচ্ছেদের আবেদন

চার সন্তানকে সাথে নিয়ে কিম এবং কানিয়ে। ছবি: সংগৃহীত

বিবাহবিচ্ছেদ নিয়ে এখনো আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেননি কিম বা কানিয়ে। গত বছরের জুলাই মাসে কার্ডাশিয়ান জানান, বাইপোলার ডিজঅর্ডারে ভুগছেন তাঁর স্বামী কানিয়ে। সে সময় খুব খারাপ পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছিলেন এই পপ তারকা। তবে তাঁর এই রোগ বিচ্ছেদের কারণ নয়। কিন্তু দিন যতই যাচ্ছিল, পরিস্থিতি আরও জটিল হতে শুরু করে। শেষ পর্যন্ত হয়তো আর একত্রে থাকতে পারছেন না এই তারকাজুটি।

কিম কার্ডাশিয়ানের বিবাহ বিচ্ছেদের আবেদন

কিম কার্ডাশিয়ান। ছবি: সংগৃহীত

কিম কার্ডাশিয়ান ও কানিয়ে ওয়েস্টের প্রেমের খবর ২০১২ সালে প্রথম প্রকাশ্যে আসে । ২০১৪ সালে তাঁরা ভালোবেসে বিয়ে করেছিলেন। ৪০ বছর বয়সী কিমের এটি ছিলো তৃতীয় বিয়ে আর ৪৩ বছর বয়সী কানিয়ের প্রথম। এই দম্পতির আছে চার সন্তান—নর্থ ওয়েস্ট, সেন্ট ওয়েস্ট, শিকাগো ওয়েস্ট ও পাসালম ওয়েস্ট।

Advertisement
Share.

Leave A Reply