fbpx

কৃতি স্যাননের মনে আজও রয়ে গেছেন সুশান্ত

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বোন নুপুর স্যাননের সাথে সিনেমা প্রযোজক হিসেবে নতুন জার্নি শুরু করতে যাচ্ছেন অভিনেত্রী কৃতি স্যানন। গতকাল ‘ব্লু বাটারফ্লাই ফিল্মস’ নামের প্রযোজনা সংস্থার ঘোষণা দেন এই তারকা।

লাখো ভক্তের শুভকামনায় ভাসছেন কৃতি আবার অনেক ভক্তরাই খুঁজছেন সুশান্ত সিং রাজপুতের সাথে তার প্রযোজনা সংস্থার যোগসূত্র। তবে সত্যিই কি সুশান্ত স্মরণে কৃতির এই প্রযোজনা সংস্থা?

সুশান্ত সিং রাজপুত ও কৃতি স্যানন শুধু যে ভালো বন্ধু ছিলেন তা নয়, বেশ একটা সময় ধরে একে অপরের সাথে ছিলেন প্রেমের সম্পর্কে এমন গুঞ্জনও শোনা যায়। একসঙ্গে অভিনয় করেছিলেন ‘রাবতা’ সিনেমায়। ২০২০ সালের ১৪ জুন রহস্যজনকভাবে মৃত্যুবরণ করেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের মৃত্যুতে ভেঙ্গে পড়েছিলেন কৃতি। ছুটে গিয়েছিলেন সুশান্তের শেষকৃত্য অনুষ্ঠানে। শোক ভুলে উঠে দাঁড়িয়েছেন। গুছিয়ে নিয়েছেন নিজেকে। অভিনয়ে নিজের দক্ষতা প্রকাশ করেছেন বহু আগেই। এবার নতুন কিছুর জন্য পা বাড়ালেন এই অভিনেত্রী। তবে প্রযোজনা সংস্থার নাম ব্লু বাটারফ্লাই রাখার পেছনে ভক্তরা যে কারণ অনুমান করেছেন তা হলো সুশান্ত সিং রাজপুত তার ইন্সটাগ্রাম পোস্টের শেষে ব্লু বাটারফ্লাই ইমোজি ব্যবহার করতেন। তিনি মনে করতেন ব্লু বাটারফ্লাই হলো যা ম্যাজিকাল, অনিবার্য, যাকে বিশ্বাস করা যায়।

কৃতি স্যানন তার এই প্রোজেক্ট সম্পর্কে ইন্সটাগ্রাম পোস্টে লিখেন, ‘এই ম্যাজিকাল ইন্ডাস্ট্রিতে ৯ বছর ধরে আমি ও আমার স্বপ্ন বেঁচে আছে। আমি প্রতিনিয়ত ছোটো ছোটো পা ফেলেছি, শিখেছি, নিজেকে ভেঙ্গে আবার গড়ে আজকের অবস্থানে দাঁড়িয়ে আছি। আমি ফিল্ম মেকিং এর প্রতিটা দিককেই খুব ভালোবাসি। এখন সময় আরও কিছু করার, আরও কিছু শেখার, আরও কিছু হওয়ার এবং আরও কিছু গল্প বলার যা আমার এবং আপনাদের হৃদয় ছুঁয়ে যায়। আমি সুপার এক্সাইটেড যে অবশেষে অনেক বড় স্বপ্ন নিয়ে ব্লু বাটারফ্লাই ফিল্মস এর যাত্রা শুরু করলাম।

ভক্তরা অনেক শুভকামনা জানিয়েছেন এই অভিনেত্রীকে তার প্রযোজনা সংস্থার জন্য আর সাথে সাথে সুশান্ত ভক্তরাও এটা অনুমান করে খুশি হচ্ছেন যে সুশান্তের স্মৃতিকে বাঁচিয়ে রাখতেই হয়ত এই নাম ব্যবহার করেছেন অভিনেত্রী।

Advertisement
Share.

Leave A Reply