fbpx

কেন নিজের বাড়িতে কদর নেই কাজলের

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

১৯৯২ সালে বেখুদি সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করলেও জনপ্রিয়তা পান বাজিগর সিনেমার মাধ্যমে। এর পর দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে, কুছ কুছ হোতা হ্যা, কাভি খুশি কাভি গাম এর মত সিনেমায় অভিনয়ের মাধ্যমে জয় করতে থাকেন কোটি কোটি দর্শকদের মন তবু নিজের বাড়িতেই কোনো কদর নেই এই জনপ্রিয় অভিনেত্রীর।

কাজলের নিজের সন্তানেরাই নাকি তার কোনও সিনেমা দেখেন না!

দুই দশকের বেশি সময় কাটিয়ে দিয়েছেন বলিউড ইন্ডাস্ট্রিতে। বড় পর্দা ছেড়ে এ বার ওটিটিতে যাত্রা শুরু করলেন অভিনেত্রী কাজল। বেশ কিছু দিন আগে মুক্তি পেয়েছে ‘লাস্ট স্টোরিজ় ২। চলতি মাসে মুক্তি পেতে চলেছে ‘দ্য ট্রায়াল।

ছবিতে এক আইনজীবীর চরিত্রে দেখা যাবে তাকে। গত মাসেই মুক্তি পেয়েছে সিরিজ়ের ট্রেলার। আইনজীবী নয়নিকা সেনগুপ্তের ভূমিকায় অভিনয় করেছেন কাজল। এর পাশপাশি কৃতি স্যানন প্রযোজিত ছবিতেও দেখা যাবে কাজলকে।

জিরো ফিগার বা আবেদনময়ীতা দিয়ে নয়, তার অভিনয়ে ও প্রতিভায় মুদ্ধ হয়েছেন দর্শকরা। তবে অভিনেত্রীর নিজের সন্তানেরাই তার কোনও কাজ দেখেন না এমনকি দেখতে পছন্দও করে না বলে জানান কাজল নিজেই। কিন্তু কেন সেটাও বলেছেন।

কাজল ও অজয় দেবগনের দুই ছেলেমেয়ে— নিসা ও যুগ। পুত্র যুগ নিসার তুলনায় বেশ ছোট। কলেজে পড়ছে মেয়ে নিসা। তবে তার মধ্যেই নিজস্ব পরিচিতি তৈরি ফেলেছেন কাজল-কন্যা। সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ারের সংখ্যাও কম নয়।

ছেলে যুগ মা-ভক্ত তবে মেয়ে নিসা হলেন বাবার রাজকন্যা । দুই ভাইবোনের কেউই মায়ের সিনেমা দেখেন না। বরং তারা বাবার ছবি দেখতেই পছন্দ করেন।

কাজল বলেন, ‘‘আমার দুই ছেলেমেয়ে মনে করে, আমি নাকি অসম্ভব ভাল কাঁদতে পারি, যা ওরা পর্দায় দেখলে সহ্য করতে পারে না। এ ভাবে‌ দেখতে ওদের কষ্ট হয়। আমার ছেলে যুগ অবশ্য বাবার ‘গোলমাল’-এর মতো সিনেমা করার পরামর্শ দেয় আমায়’’।

 

Advertisement
Share.

Leave A Reply