fbpx

ক্যাটরিনাকে ভয় পান ভিকি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কয়েক বছর লুকিয়ে প্রেম করেছিলেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। এরপর ২০২১ সালে বিয়ে করেন অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় সাতপাক ঘোরেন দুই তারকা।

তাঁদের প্রেম নিয়ে বলিপাড়ায় ফিসফাস থাকলেও বিয়ের আগে কখনও নিজেদের সম্পর্কের বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা কেউই। তবে বিয়ের পরে দুই তারকার মধুর সম্পর্ক আঁচ করা যায় খানিকটা সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে।

বয়সের পার্থক্য যে তাদের প্রেমে অন্তরায় হয়ে দাঁড়ায়নি, তারও প্রমাণ মিলেছে যুগলের কথাবার্তায়। তবে সম্প্রতি নাকি একটু বেশিই খুঁতখুঁতে হয়ে গিয়েছেন ক্যাটরিনা। সবেতেই নাকি ভিকির ভুল ধরছেন তিনি। নিজের স্ত্রীকে আজকাল সমঝে চলছেন তিনি, জানালেন অভিনেতা নিজে।

একটা সময় পর্যন্ত নিজেকে প্রমাণ করতে হয়েছে ভিকির। এরপরই বলিউডের তাবড় নির্মাতাদের নজরে পড়েন অভিনেতা। নিজের প্রথম দিকের ছবিতে নাচ-গান তেমন করতে হয়নি ভিকিকে। তবে এখন বলিউডের বাণিজ্যিক ধারার ছবিতে গানের তালে তালে নাচতে দেখা যায় অভিনেতাকে। অন্য দিকে তার স্ত্রী ক্যাটরিনা জনপ্রিয় অভিনেত্রীর পাশাপাশি দুরন্ত নৃত্যশিল্পীও। নাচে তার মতো দখল খুব কম সংখ্যক অভিনেত্রীরই আছে। এই কারণেই নাকি ক্যাটের কাছে বার বার বকা খেতে হয় ভিকিকে।

সম্পতি সাক্ষাৎকারে ভারতীয় এক সংবাদমাদ্যমকে ভিকি বলেন, ‘যদি কোনও ছবিতে কোনও গানে আমাকে নাচতে হয়, তা হলে ও আমার নাচের মহড়ার ভিডিও দেখতে চায়। আর সেই ভিডিও দেখেই আমার হাজারটা খুঁত ধরে। এখানে হাত ঠিক নেই, ওখানে পা ঠিক নেই। আর আমি ঘাবড়ে যাই।’

শুধু তাই নয়, স্ত্রীর সামনে নাচতে গিয়েও একটু ভয়ই পান তিনি, ভিকির সহজ স্বীকারোক্তি।

Advertisement
Share.

Leave A Reply