fbpx

ক্যাটরিনায় মুগ্ধ ভিকি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বলিউডের যত তারকা জুটি চার হাত এক করেছেন, তাদের মধ্যে অন্যতম চর্চিত ছিল ভিকি কৌশল এবং ক্যাটিরিনা কইফের সম্পর্ক। দেখতে দেখতে ভিকি-ক্যাট বিয়ের এক বছর পার করে ফেলেছেন। বিয়ের বর্ষপূর্তিতে জীবনসঙ্গীকে বুকে জড়িয়ে মায়াবী ছবি দেন ভিকি। বছর ঘুরলেও এখনও প্রেমে গদগদ তাঁরা। একে অপরকে চোখে হারাচ্ছেন যেন। স্ত্রী ক্যাটের প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা। জানালেন তার গুণের কথা।

ভিকি কৌশাল ও ক্যাটরিনা কাইফ এই সময় বলিউডের আলোচিত দম্পতি। ভিকি বিয়ের পর বিভিন্ন ইন্টারভিউতে বলেছেন, ক্যাটরিনা তার জীবনটাই বদলে দিয়েছেন। সবসময় স্রতীর প্রশংসায় পঞ্চমুখ থাকেন এই অভিনেতা।

এই যেমন সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ভিকি জানান, ক্যাটরিনার মতো মানুষ তিনি এই জীবনে দেখেননি। স্ত্রীর এমন কিছু গুণ রয়েছে যার প্রশংসা না করে থাকা যায় না।

ভিকির কথায়, ‘ক্যাটরিনা সবসময় বলে যদি তুমি কোনও মানুষকে ভাল কিছু বলতে না পারো, তা হলে চুপ করে থাকো। ক্যাটরিনা যেমন বুদ্ধিমতী, তেমনই বড় মনের মানুষ। নিজের চারপাশের মানুষজনকে সম্মান দিতে জানে।’

এই প্রথম নয় এর আগেও বহু সাক্ষাৎকারে ভিকি জানিয়েছেন, ক্যাটরিনার মতো মানুষ হয় না। তিনি এসে জীবন বদলে দিয়েছেন অভিনেতার। ক্যাটরিনাও ভিকিকে পেয়ে সুখী। তাঁদের দাম্পত্য বলিউডে অন্যতম সফল প্রেমের উদাহরণ হয়ে দাঁড়িয়েছে।

জোয়া আখতারের একটি পার্টিতে প্রথম দেখা হয় তাদের। ক্যাটরিনা, ভিকির সঙ্গে এই প্রেমকে ‘সম্পূর্ণ অপ্রত্যাশিত’ বলে উল্লেখ করেছেন।

Advertisement
Share.

Leave A Reply