fbpx

গণভবনে গেছেন সাকিব আল হাসান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের তিন হাজার ৩৬২ জন মনোনয়নপ্রত্যাশীর সঙ্গে মতবিনিময় করার জন্য তাদের গণভবনে ডেকেছেন। দলের সভাপতির সাক্ষাৎ পেতে সকাল থেকেই গণভবনে প্রবেশ করতে শুরু করেছেন নৌকার মনোনয়ন প্রত্যাশীরা। এ সময় অন্য সব মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে গণভবনে প্রবেশ করেছেন দেশসেরা ক্রিকেটার সাকিব আল হাসান। আজ সকাল ১০টার দিকে গণভবনে প্রবেশ করেন তিনি।

রোববার (২৬ নভেম্বর) সকালে গণভবনের প্রবেশ পথে তাদের দীর্ঘ লাইন দেখা যায়। সকাল ১০টায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করার কথা রয়েছে।

এর আগে গত শুক্রবার (২৪ নভেম্বর) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া জানিয়েছিলেন, রোববার দলীয় ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে ওই বৈঠক অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা।

আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে এমপি পদে লড়তে গত শনিবার (১৮ নভেম্বর) মাগুরা-১, মাগুরা-২ ও ঢাকা-১০ আসন থেকে মনোনয়নপত্র কেনেন সাকিব আল হাসান। পরে গত মঙ্গলবার (২১ নভেম্বর) যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে দুপুরে আওয়ামী লীগ কার্যালয়ে মনোনয়নপত্রগুলো নিজ হাতে জমা দেন। ওইদিন মনোনয়নপত্র জমা দিতে সাকিব আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে গেলে নেতাকর্মীরা মুহুর্মুহু স্লোগান দিতে থাকেন। পরে তার সঙ্গে ছবিও তোলেন অনেকেই।

গত কয়েক দিনে অনেক আসনের প্রার্থী চূড়ান্ত করেছে দলটির মনোনয়ন বোর্ড। এর মধ্যে মাগুরা-১ আসনে মনোনয়ন পাওয়ার সম্ভাবনা রয়েছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। এর আগে তাকে ঢাকা-১০ এ মনোনয়নের জন্য চিন্তা করে আওয়ামী লীগ। কিন্তু শেষ পর্যন্ত ঢাকা-১০ আসনের জায়গায় তাকে মাগুড়া-১ আসন দেওয়া হতে পারে।

Advertisement
Share.

Leave A Reply