fbpx

গর্ভে প্রথম সন্তান, প্রথম হলিউড সিনেমায় অভিনয়ের অভিজ্ঞতা জানালেন আলিয়া

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আলিয়ার গর্ভে প্রথম সন্তান, ওদিকে হলিউডে প্রথম কাজ। কথায় আছে, জীবনের প্রথম সবকিছুই নাকি স্পেশাল! আর এমন দু’দুটো স্পেশাল প্রথম ঘটনা আলিয়া ভাটের জীবনে। কীভাবে সবকিছু সামাল দিলেন অভিনেত্রী? ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন, ‘হার্ট অফ স্টোন’ শ্যুটিংয়ের সেটে সব কিছু সহজ করে দিয়েছিলেন নির্মাতারা।

এমনকি সবকিছু বেশ স্বাভাবিক আর সুন্দরভাবেই হয়েছে জানিয়ে ‘গাঙ্গুবাঈ’ জানান, তার নাকি একটুও কষ্ট হয়নি। সহ অভিনেতা গ্যাল গ্যাডোট ও জেমি ডোরনান নাকি তাকে ক্রমাগত অনুপ্রেরণা দিয়ে গেছেন।

এই সিনেমার কাজ শেষ করেই দেশে ফিরেছেন আলিয়া। অনেক ধকল গেছে। তবে আর ধকল নিতে চান না তিনি। নতুন কোনো সিনেমার‍ চুক্তিও করেননি। একেবারেই বিশ্রামে আছেন আলিয়া। তবে শেয়ার করেছেন হলিউডে কাজের অভিজ্ঞতা।

আলিয়া বলেন, ‘হলিউডে আমার প্রথম কাজ। বড় প্রকল্পে ইংরেজি ছবি করার অভিজ্ঞতা। তার উপর আমি অন্তঃসত্ত্বা। চ্যালেঞ্জটা সেখানেই ছিল। কারণ, ‘হার্ট অব স্টোন’ অ্যাকশন ফিল্ম। দৌড়ঝাঁপ করতে হয়েছে। তবে ইউনিটের সবাই সব কিছু এত সহজ করে দিয়েছিলেন বলেই সম্ভব হয়েছে। নির্বিঘ্নে, আরামে কাজ শেষ করেছি। যে আতিথেয়তা, যে যত্ন পেয়েছি, আমি কখনও ভুলব না।’

এদিকে শুধু অভিনেত্রীর তকমাতেই আর আটকে নেই কাপুর কন্যা। তার প্রথম প্রযোজিত সিনেমা ‘ডার্লিংস’ মুক্তি পাবে ৫ আগস্ট।

জীবনে এতকিছু একসঙ্গে! পুলক, উত্তেজনা আর আশঙ্কা তার মনে উঁকি দিচ্ছে।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/877498519873057

Advertisement
Share.

Leave A Reply