fbpx

গলি থেকে বলিউডে বাংলাদেশের তাবিব-রানা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

‘তিন দিন হয়ে গেলো পেট ভরে খাই নাই, মানুষের কাছে কিছু লজ্জায় চাই নাই; এভাবেই বেঁচে আছি ক্ষুধা নিয়ে পেটে, মাটি কেটে ইট ভেঙ্গে দিন রাত খেটে’ থেকে শুরু। এখন ‘চাপ নাই’ গান নিয়ে বলিউডে।

হ্যাঁ বলা হচ্ছে বাংলাদেশের জনপ্রিয় র‍্যাপার তাবিব ও রানার কথাই। তাদের গাওয়া ‘চাপ নাই’ শিরোনামে গানটি টি-সিরিজে নতুন ধাঁচে ইতোমধ্যে প্রকাশ করেছে।

জানা যায়, ২০২১ সালে তাবিব ও রানার প্রকাশিত এ গানটি নিয়ে আগ্রহ প্রকাশ করে ‘কালা’ সিরিজের টিম। এ বিষয়ে মাহমুদ হাসান তাবিব জানান, তার ও রানার অনেকদিন আগে গাওয়া একটি গান বিখ্যাত ডিরেক্টর বিজয় নাম্বিয়ারের মনে ধরে যায়। পরে তাদের কল করে কোলাবোরেশান করা হয়।

এর আগে ১৭ সেপ্টেম্বর তাবিব নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট দিয়ে বলিউডের সঙ্গে কোলাবোরেশনের কথা জানান।

গত ১৫ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ক্রাইম থ্রিলারধর্মী ‘কালা’ সিরিজটি। এটি নির্মাণ করেছেন বিজয় নাম্বিয়ার। এতে অভিনয় করেছেন অবিনাশ তিওয়ারি, রোহান বিনোদ মেহরা, নিভীতা পিথুরাজ, তাহের শাব্বির, হিতেন তেজওয়ানিসহ প্রমুখ।

২০১৯ সালের অক্টোবরে মাহমুদ হাসান তাবীব কামরাঙ্গীরচরের ৮ নম্বর গলিতে বেড়ে ওঠা রানাকে নিয়ে ‘গালি বয়’ নামে একটি গান প্রকাশ করেন। গানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর ব্যাপক ঝড় তুলে। ওই র‌্যাপ-ভিডিয়োর হাত ধরেই কামরাঙ্গীরচরের ৮ নম্বর গলির স্বর পৌঁছে গিয়েছে বলিউডে।

Advertisement
Share.

Leave A Reply