fbpx

ভারতের গুজরাটে গেমিং জোনে আগুন, শিশুসহ ২৭ জনের মৃত্যু

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য গুজরাটের একটি গেমিং জোনে ভয়াবহ আগ্নিকাণ্ডে শিশুসহ ২৭ জন নিহত হয়েছেন। এছাড়া অনেকে ধ্বংসস্তূপের মধ্যে আটকা পড়ে আছেন।

রবিবার (২৬ মে) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি নিউজ।

রাজকোটের পুলিশ কমিশনার রাজু ভারগাভা বিবিসিকে বলেছেন, “চব্বিশটির মতো মৃতদেহ হাসপাতালে পাঠানো হয়েছে এবং আরও মৃতদেহ উদ্ধারের কাজ চলছে। মৃতদেহ এমনভাবে পুড়ে গেছে যে তাদের চিহ্নিত করাই কঠিন হবে।”

রাজকোটের সহকারী পুলিশ কমিশনার বিনায়ক প্যাটেলের এক বিবৃতির বরাতে প্রতিবেদনে বলা হয়, স্থানীয় সময় শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। ইতোমধ্যে, গেমিং জোনের মালিকদের পুলিশ আটক করেছে।

এদিকে, অগ্নিকাণ্ডে মারা যাওয়া প্রত্যেকের পরিবারকে ৪ লাখ রুপি করে ও আহতদের ৫০ হাজার রুপি করে সহায়তা দেওয়া হবে বলে জানিয়েছেন গুজরাটের মুখ্যমন্ত্রী ভুপেন্দ্র পাটেল। ঘটনার পরপরই শহরের সব গেমিং জোন বন্ধ করার নির্দেশ দেওয়া হয়েছে।

এ ঘটনায় শোক প্রকাশ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন, ‘রাজকোটে অগ্নিকাণ্ডের ঘটনায় আমি অত্যন্ত মর্মাহত। যারা প্রিয়জনকে হারিয়েছেন তাঁদের দুঃখ আমি বুঝতে পারছি। আহতদের জন্য প্রার্থনা করি’। এছাড়াও ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর এ ঘটনায় শোক জানিয়েছেন।

Advertisement
Share.

Leave A Reply