fbpx

‘গলুই’ যাচ্ছে আমেরিকা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শাকিব খান ও পুজা চেরি অভিনীত ‘গলুই’ সিনেমাটি গত ঈদে মুক্তি পেয়েছিলো। এই সিনেমা দিয়েই প্রথমবারের মত জুটি বাঁধেন শাকিব-পূজা। দর্শকও দারুণ পছন্দ করে ছে এই জুটিকে।

দেশের গণ্ডি পেরিয়ে ফিল্ম ডিস্ট্রিবিউশন কোম্পানি বায়োস্কোপ ফিল্মসের হাত ধরে উত্তর আমেরিকার হলে মুক্তি পেতে যাচ্ছে ‘গলুই’। ২৩ জুন বায়োস্কোপের সঙ্গে ‘গলুই’ সিনেমার পরিচালক ও প্রযোজক চুক্তিবদ্ধ হন। ৮ জুলাই আমেরিকার ২৪টি স্টেটে, মোট ১০০টি সিনেমাহলে মূক্তি পাবে ‘গলুই’।

‘গলুই’ ২০২০-২১ অর্থ বছরে সরাকারি অনুদান পায়। সিনেমাটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা এস এ হক অলীক। এমন একটি খবরে উচ্ছ্বসিত নির্মাতা। তিনি বলেন, এটি একটি দারুণ খবর। শুধু আমাদের জন্য নয়, বাংলাদেশের সিনেমা ইন্ডাস্ট্রির জন্যও। আমেরিকার সিনেমা হলে বসে দর্শক আমাদের সিনেমা দেখবে, এর চেয়ে খুশির খবর আর কী হতে পারে। এভাবে বাঙালী দর্শকের পাশাপাশি একদিন অন্যান্য দেশের দর্শকও তৈরি হবে বাংলা সিনেমার।’

সরকারী অনুদানে ‘গলুই’ প্রযোজনা করেছেন খরশেদ আলম খসরু। শাকিব-পূজা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবু প্রমূখ। সিনেমাটির গানে কণ্ঠ দিয়েছেন শিল্পী কুমার বিশ্বজিৎ, হাবিব ওয়াহিদ ও কণা।

Advertisement
Share.

Leave A Reply