fbpx

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গাজীপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় চার জনের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ১১টার দিকে নাওজোর এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এবং সন্ধ্যায় টেকনগপাড়া এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ময়মনসিংহের নান্দাইল থানার পাকুরিয়া এলাকার সালাম মিয়ার ছেলে জাকির হোসেন (২৪) ও একই জেলার গৌরীপুর থানার অচিন্তপুর এলাকার আবু তায়েব মুন (২৩)।

নাওজোর এলাকায় নিহত দুইজনের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে তাদের একজনের বয়স আনুমানিক ৩২ বছর, অন্যজনের ৩৫ বছর।

গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানার এসআই মো. ফারুক হোসেন বলেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নাওজোর এলাকায় ফ্লাইওভারের নিচে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত পরিচয় দুই যুবক ঘটনাস্থলেই মারা যায়। পরে থানায় খবর এলে পুলিশ গিয়ে তাদের লাশ উদ্ধার করে।

তবে কিভাবে দুর্ঘটনাটি ঘটেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

বাসন থানার এসআই মো. রোকন মিয়া জানান, গাজীপুর চৌরাস্তা এলাকা থেকে মোটরসাইকেলে করে জাকির হোসেন ও আবু তায়েব মুন ময়মনসিংহে গ্রামের বাড়ি যাচ্ছিল। পথে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের টেকনগপাড়া এলাকায় দ্রুতগতির একটি বাসের সঙ্গে মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলসহ পড়ে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

প্রাথমিক অবস্থায় পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। পরে পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে তাদের মরদেহ হস্তান্তর করা হয় বলেও জানান রোকন মিয়া।

Advertisement
Share.

Leave A Reply