fbpx

গাড়ি বাড়ির হিসাব দিলেন পরী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পরীমনির আলিশান ফ্ল্যাট আর দামি গাড়ির রহস্য কী? কোথা থেকে আসে এত টাকা? পরী কি টেক্স দেন? পরীর আয়ের চেয়ে ব্যায় বেশি কেন? এমন নানান প্রশ্ন ঘুর পাক খাচ্ছে পরী-নাসির কাণ্ডের পর থেকে।

পরীকে কেন দুদকে তলব করা হচ্ছে না এমন প্রশ্নও তুলেছেন অনেকে। কেউ কেউ বলছেন দশ কোটি টাকার বাড়ি আর ৫ কোটি টাকার গাড়ির মালিক এই ঢালিউড সুপার স্টার।

লোকের কথায় কী আসে যায়, এই মনোভাব নিয়ে চুপ করেই ছিলেন অভিনেত্রী। তবে এবার নিজের বাড়ি গাড়ি আর আয়ের হিসাব নিয়ে মুখ খুললেন তিনি।

এক ফেসবুক পোস্টে পরী আক্ষেপ করে লিখেন, আজ এসব নিয়েও লিখতে হচ্ছে ভাবতে কষ্ট হচ্ছে সত্যি। যখন বড় বড় সম্মানিত শিল্পীরাও পিছে রটানো গসিপ নিয়ে আমার দিকে আঙ্গুল তুলতেও ছাড়লেন না!

নিজের ফ্লাট আর গাড়ি প্রসঙ্গে বলেন, ‘আমার একটি মাত্র হ্যারিয়ার গাড়ি। যেটি ব্যাংক লোনে চলছে। এবং আমি একটি ভাড়া ফ্লাটে থাকি। আমি আমার আয়ের হিসেব সরকারের কাছে অবশ্যই প্রদান করি। আমি নিয়মিত একজন করদাতা।

পরীকে নিয়ে গুজব ছড়ানো প্রসঙ্গে বলেন, আমার কোন ১০ কোটি টাকার বাড়ি বা ৫/৪/৩ কোটি (যেমন টা আপনারা বানালেন আরকি) টাকার গাড়িও নেই। আপনারা দোয়া করবেন,আমাকে নিয়ে আপনাদের এই মহান উচ্চ আশা পূরণ করবো ইনশাআল্লাহ’

পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে সাভার মডেল থানায় ১৪ জুন মামলা করা হয়েছিল। বর্তমানে মামলার কার্যক্রম চলছে। এই মামলার পর থেকেই পরীমণির ব্যক্তি জীবন নিয়ে অধিক চর্চা হতে থাকে। তবে পরী মনে করেন একজন সাধারণ মানুষ হিসেবে তিনি ন্যায় বিচার পাবেন।

Advertisement
Share.

Leave A Reply