fbpx

গুরুতর অসুস্থ পপ তারকা ম্যাডোনা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জীবাণুর সংক্রমণে গুরুতর অসুস্থ বিশ্বখ্যাত পপ তারকা ম্যাডোনা। শনিবার(২৪ জুন) হঠাৎ করেই সংজ্ঞা হারান পপ কুইন। সংজ্ঞাহীন অবস্থায় পাওয়া যাওয়ার পরেই তড়িঘড়ি তাকে ভর্তি করা হয় নিউইয়র্ক সিটি হাসপাতালে। অবস্থা এতটাই গুরুতর হয়ে গিয়েছিল যে, তাকে আইসিইউতেও স্থানান্তর করাতে হয়।

সম্প্রতি ম্যাডোনার ম্যানেজার গাই ওজ়ারি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন পপ তারকার  স্বাস্থ্যের এই খবর। তিনি আরও জানান, অসুস্থতার জন্য নিজের অনুষ্ঠানও বাতিল করতে বাধ্য হয়েছেন পপ তারকা।

একটি পোস্ট করে ম্যা়ডোনার ম্যানেজার জানান, গত ২৪ জুন শনিবার পপ তারকার গুরুতর এক জীবাণু সংক্রমণ হয়। নিউ ইয়র্কের হাসপাতালে আইসিইউতে চিকিৎসা চলার পর আপাতত স্থিতিশীল আছেন গায়িকা। চিকিৎসায় সাড়াও দিচ্ছেন। তবে সম্পূর্ণ সুস্থ হয়ে উঠতে এখনও বেশ খানিকটা সময় লাগবে ষাটোর্ধ্ব পপ তারকার। শারীরিক অবস্থার কথা মাথায় রেখেই আগামী ট্যুরও বাতিল করা হয়েছে ম্যাডোনার টিমের তরফে। তবে গায়িকা সুস্থ হয়ে উঠলেই ট্যুরের নতুন তারিখ ও টিকিট সংক্রান্ত তথ্য জানানোর আশ্বাসও দিয়েছেন গাই ওজ়ারি।

আগামী জুলাই মাস থেকে ‘ওয়ার্ল্ড ট্যুর’-এ যাওয়ার কথা ম্যাডোনার। আমেরিকা, ব্রিটেনের একাধিক শহর হয়ে আমস্টারডামে শেষ হওয়ার কথা ‘সেলিব্রেশন ট্যুর’-এর। ট্যুরের প্রস্তুতিও শুরু করে দিয়েছিলেন পপ তারকা। তবে সম্পূর্ণ সুস্থ না হওয়া পর্যন্ত মঞ্চে ফেরা হবে না গায়িকার। আপাতত হাসপাতালই তার ঠিকানা এখন।

 

Advertisement
Share.

Leave A Reply