fbpx

চঞ্চল চৌধুরীর সঙ্গে কাজ করতে চান শ্রীলেখা মিত্র

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী মঞ্চ, টেলিভিশন, ওটিটি প্লাটফর্ম ও বড় পর্দা সব মাধ্যমেই নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন। শুধু তাই নয়, চঞ্চল তার কণ্ঠে গান তুলেও শ্রোতাদের মুগ্ধ করেছেন।

শুক্রবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় কলকাতায় অনুষ্ঠিত হয়ে গেল ‘আইকনিক স্টার অ্যাওয়ার্ড-২০২৩’। জমকালো এ আয়োজনে উপস্থিত ছিলেন দুই বাংলার অর্ধশত তারকা। কলকাতা ও বাংলাদেশের শোবিজের জগতের তারকাদের বিশেষ অবদানের স্বীকৃতি ও সম্মাননা জানাচ্ছে এই আয়োজন।

এই অনুষ্ঠানে বাংলাদেশ থেকে যোগ দেন ফেরদৌস আহমেদ, চঞ্চল চৌধুরী, বাপ্পি চৌধুরী, রোশান, বিদ্যা সিনহা মিম, পূজা, মিথিলা, তাসনিয়া ফারিণ, মেহজাবিন চৌধুরী। কলকাতার তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন, শ্রীলেখা মিত্র, শ্রাবন্তী, ঐন্দ্রিলা, অঙ্কুশ, বিক্রম, আবির চ্যাটার্জিসহ আরও অনেকে।

চঞ্চল চৌধুরীর সঙ্গে কাজ করতে চান শ্রীলেখা মিত্র

এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত বেশ কয়েকজন বাংলাদেশি তারকার সঙ্গে নিজের ছবি ফেসবুকে পোস্ট করেন জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এ ছবিগুলোতে খুব আন্তরিক ও হাসিখুশী মেজাজে দেখা গেছে শ্রীলেখা মিত্রকে। এরপর শনিবার (২৯ এপ্রিল) সকালে শ্রীলেখা নিজের ফেসবুকে বাংলাদেশি অভিনেতা চঞ্চল চৌধুরী সঙ্গে একটি ছবি পোস্ট করেন। আর এ ছবির ক্যাপশনে তিনি লেখেন,এই ছবিটা কুছ কুছ হোতা হ্যায়, আমাদের একসঙ্গে প্লিজ কেউ কাস্টিং করো।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে শ্রীলেখার এই ছবি ও ছবির ক্যাপশন দেখা ধারণা করা যাচ্ছে, তিনি চঞ্চল চৌধুরী সঙ্গে অভিনয় করতে আগ্রহী। তাই দুই বাংলার নির্মাতাদের কাছে শ্রীলেখার এই অনুরোধ।

Advertisement
Share.

Leave A Reply