fbpx

চরকিতে প্রথম ফ্রি সিরিজ ‘সুগার ফ্রি’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

প্রথমবারের মতো চরকি নিয়ে আসছে আনকোড়া নতুন একটি কনটেন্ট, যা দেখা যাবে সম্পূর্ণ বিনামূল্যে। কোনো সাবস্ক্রিপশন ফি ছাড়া এক ক্লিকেই দর্শক দেখতে পারবে চরকি নিবেদিত মিনিসিরিজ ‘সুগার ফ্রি’।

আর বি প্রীতম পরিচালিত ৪ পর্বের মিনি সিরিজটি বৃহস্পতিবার (১৮ নভেম্বর) রাত ৮টা থেকে দেখতে পারবে বিশ্বের সকল দর্শক।

সুগার ফ্রি সিরিজটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন আদনান মুকিত। এই সিরিজটির মাধ্যমে সাবিলা নূরকে চরকিতে প্রথমবারের মতো দেখা যাবে। তার সঙ্গে দেখা যাবে তামিম মৃধা ও মোস্তাফিজ নূর ইমরানকেও।

সুগার ফ্রি সিরিজের গল্পে দেখা যাবে, লিটন ও নান্নু দুই ব্যর্থ ছিনতাইকারীর স্বপ্ন একদিন দেশের কুখ্যাত সন্ত্রাসী হবেন তারা। কিন্তু দুজনই ভীষণ মানবিক। তাই ছিনতাই করতে গিয়ে নানা সময় অনাকাঙ্খিত পরিস্থিতির শিকার হতে হয় তাদের। এমন ঘটনা নিয়ে নির্মিত হয়েছে ‘সুগার ফ্রি’ সিরিজটি।

সিরিজটি নিয়ে নির্মাতা প্রীতম বলেছেন, ‘সুগার ফ্রি গল্পের চরিত্রগুলো আমার মতো কথা বলে না। মনে হয় আমি দিন দিন ডার্ক গল্পের দিকে যাচ্ছি। ‘সুগার ফ্রি গল্পটা তার বিপরীত দিকে যাচ্ছে। তাই এই কাজটির মধ্য দিয়ে আমি নিজেকে একটু নিশ্বাস নেয়ার সুযোগ দিলাম। এটা পুরোপুরি ফিল্ম, ফান, ফুর্তিতে ভরপুর একটি সিরিজ।’

চরকির অফিসিয়াল ফেসবুক পেজে ১৪ নভেম্বর কমেডি ঘরানার এই সিরিজের পোস্টার প্রকাশ করা হয়েছে। তারপর থেকেই দর্শক অপেক্ষায় আছে এই কনটেন্টের।

সিরিজটিতে আরও অভিনয় করেছেন তাপস কুমার মৃধা, মনির খান শিমুলসহ অনেকে।

সুগার ফ্রি কনটেন্টটি বিনামূল্যে দেখা গেলেও, চরকির বৈচিত্র্যময় অরিজিনাল ওয়েব সিরিজ, অ্যান্থলজি সিরিজ, বাংলায় ডাব করা ভিনদেশি চলচ্চিত্র, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের মতো প্রিমিয়াম কনটেন্টগুলো দেখতে হলে সাবস্ক্রিপশন প্যাকেজ কিনতে হবে। পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে ৩০ দিন, ৬ মাস ও ১২ মাসের সাবস্ক্রিপশন প্যাকেজ কিনে চরকির কন্টেন্টগুলো দেখতে পারবে দর্শক।

দর্শকদের জন্য প্ল্যাটফর্মটি প্রতি সপ্তাহে নতুন কনটেন্ট মুক্তি দিচ্ছে। নিয়মিত নতুন বাংলা কনটেন্ট দেখার জন্য সাবস্ক্রিপশন করে ফেলতে পারেন চরকি।

Advertisement
Share.

Leave A Reply