fbpx

চলচ্চিত্র প্রযোজককে হত্যার হুমকি, প্রেসক্লাবে মানববন্ধন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শোক দিবস নিয়ে কটুক্তির প্রতিবাদ করায় চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিম উল্লাহ খোকনকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।

মানববন্ধনে হুমকিদাতা রিহাব এর ভাইস প্রেসিডেন্ট সোহেল রানাকে আইনের আওতায় শাস্তির দাবি ওঠে।

সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে আপামর জনতা ও সেভ দ্য ফিল্মের ব্যানারে এই মানববন্ধন হয়। মানববন্ধনে উপস্থিত ছিলেন চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সাবেক সভাপতি খোরশেদ আলম খসরু, ফিল্ম ক্লাবের সাবেক সভাপতি লিটন হাসমি, সেভ দ্য ফিল্মের চেয়ারম্যান আবুল হোসেন মজুমদার, প্রযোজক জাহাঙ্গীর সিকদার, প্রযোজক-পরিচালক অপূর্ব রায়, তুর্কি আওয়ামীলীগের ফাউন্ডার প্রেসিডেন্ট এম এ ফারুক প্রিন্স, কোরিয়া আওয়ামী লীগের প্রেসিডেন্ট, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফাউন্ডেশনের তানিয়া খন্দকার, অভিনেতা রাসেল মিয়াসহ অনেকে।
মানববন্ধনে বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কটুক্তির প্রতিবাদ করায় আলিম উল্লাহ খোকনকে হত্যার হুমকির বিরুদ্ধে প্রতিবাদ করে বক্তব্য দেন।

ভুক্তভোগি আলিমউল্লাহ খোকন জানান, হত্যার হুমকির কারণে রাজধানীর হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি নম্বর ১১৫) করেছেন তিনি। ডায়েরিতে উল্লেখ করা হয়েছে, অভিযুক্ত আদালত থেকে জামিনে বেরিয়ে এসে খোকনকে হত্যার হুমকি দিচ্ছেন। শুধু তাই নয়, কয়েকদিন ধরে অজ্ঞাত লোক তাকে অনুসরণ করছে বলেও জানান তিনি।

Advertisement
Share.

Leave A Reply