fbpx

চাঁদ রাতে জেমসের ‘সবই ভুল’ আসছে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আসছে ঈদুল ফিতরের চাঁদ রাতে বসুন্ধরা ডিজিটালের ইউটিউব প্লাটফর্মে ‘সবই ভুল’ শিরোনামের নতুন গান নিয়ে আসছেন নগরবাউল খ্যাত শিল্পী জেমস।

সোমবার (১৭ এপ্রিল) বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২ এর কনফারেন্স রুমে বসুন্ধরা এলপি গ্যাসের পৃষ্ঠপোষকতায় জেমসের আসন্ন গানটির স্মারক বসুন্ধরা ডিজিটালের পক্ষ থেকে জেমসের হাতে তুলে দেওয়া হয়।

একই সঙ্গে গানটির আনুষ্ঠানিক প্রকাশের তারিখও ঘোষণা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বসুন্ধরা এলপি গ্যাসের সিওও (ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং, সেক্টর-এ) এম এম জসিম উদ্দিন, চিফ ফিন্যানশিয়াল অফিসার মাহবুব আলমসহ বসুন্ধরা গ্রুপের সেক্টর-এ এবং বসুন্ধরা ডিজিটালের উর্দ্ধতন কর্মকর্তাগণ।

এম এম জসিম উদ্দিন বক্তব্যে বলেন, ‘জেমসের নতুন এই গানটি তরুণ থেকে শুরু করে সব বয়সের মানুষের হৃদয় ছুঁয়ে যাবে বলে আশা করছি।’

মাহফুজ আনাম জেমস বলেন, ‘প্রথম গানের শ্রোতাদের প্রতিক্রিয়ার কথা মাথায় রেখে সময় নিয়ে দ্বিতীয় গানটি করা হয়েছে।’

বসুন্ধরার আন্তরিকতা এবং কাজের স্বাধীনতা ছিলো বলে সময় নিয়েছি ভালো কিছু উপহার দেওয়ার জন্য। ভবিষ্যতে আরো কিছু একক গান তাদের সঙ্গে করবো। বসুন্ধরা ডিজিটালের জন্য শুভ কামনা। আশা করি এই প্লাটফর্ম দেশের এক নম্বর এন্টারটেইনমেন্ট প্লাটফর্ম হিসেবে অচিরেই জায়গা করে নিবে।’

অনুষ্ঠানে জানানো হয়, বসুন্ধরা গ্রুপ সেক্টর-এ কর্তৃক পরিচালিত ‘বসুন্ধরা ডিজিটাল’ ইউটিউবের যাত্রা খুব বেশি দিনের নয়। নতুন হলেও ভিন্নধর্মী এবং সৃষ্টিশীল কনটেন্ট উপহার দেওয়ার জন্য ইতোমধ্যেই চ্যানেলটি পেয়েছে দর্শক জনপ্রিয়তা।

লক্ষাধিক সাবস্ক্রাইবারের এই চ্যানেলটি তাদের নিজস্ব পণ্যের সৃষ্টিশীল বিজ্ঞাপন ভিডিও ছাড়াও নিয়ে এসেছে বেশ কিছু মৌলিক ভিন্নধর্মী নাটক। যা সাড়া ফেলেছে ইউটিউবের দর্শকদের মধ্যে। তারই ধারাবাহিকতায় নিজেদের প্রোডাকশন- এ দ্বিতীয় মিউজিক ভিডিও পাবলিশ করতে যাচ্ছে এই ইউটিউব চ্যানেলটি।

জেমস বসুন্ধরা ডিজিটাল চ্যানেলের জন্য বেশ কয়েকটি গানের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। ২০২২ সালের ২৮ এপ্রিল বসুন্ধরা ডিজিটাল ইউটিউব প্লাটফর্মের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছেন জেমস। প্রথম গানটি প্রকাশিত হয়েছিলো গেলো বছরের ঈদুল ফিতরে। ধাপে ধাপে অন্যান্য গানগুলো এই চ্যানেল থেকেই প্রকাশিত হবে।

গানের পূর্ণ স্বত্বাধিকার থাকছে বসুন্ধরা ডিজিটালের কাছে। প্রথম গানের পর প্রায় এক বছর পর, জেমস এবং বিশু শিকদারের যৌথভাবে লেখা এবং জেমসের সুরে দ্বিতীয় মৌলিক গান নিয়ে আসতে যাচ্ছে।

Advertisement
Share.

Leave A Reply