fbpx

চুরি হয়েছে ন্যান্সির জাতীয় চলচ্চিত্র পুরস্কার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্‌সির বাসা থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার চুরি হয়েছে। বুধবার(২৬ এপ্রিল) গুলশান থানায় লিখিত অভিযোগ করেছেন তিনি। গৃহকর্মীকে সন্দেহের কথা জানিয়েছেন এই গায়িকা। ন্যানসি প্রজাপতি সিনেমার জন্য ঐ স্বর্ণপদক পেয়েছিলেন।

গতকাল রাতে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম ফরমান আলী জানান, ন্যান্‌সির লিখিত অভিযোগ এজাহার হিসেবে গ্রহণ করা হচ্ছে। এই চুরির জন্য তার বাসার গৃহকর্মীদের সন্দেহ করা হচ্ছে।

এ বিষয়ে ন্যান্‌সি বলেন, ১৭ এপ্রিল ওয়ার্ডরোব পরিষ্কার করতে গিয়ে দেখেন সেখানে থাকা জাতীয় চলচ্চিত্র পুরস্কারের স্বর্ণপদক, তার ও মেয়ের গলার সোনার দুটি চেইন ও দুটি কানের দুল নেই। চুরি হওয়া জিনিসপত্র উদ্ধার না হওয়ায় তিনি থানায় চুরির মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন।

চুরি হয়েছে ন্যান্সির জাতীয় চলচ্চিত্র পুরস্কার

ন্যান্সির জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ছবি: সংগৃহীত

ন্যান্‌সি বলেন, ‘যে মেয়েটি আমার বাসায় আগে কাজ করত, তার নাম মিনা। গত মার্চে ওর বোন  তাহমিনা অল্পদিনের জন্য আমার বাসায় কাজ করতে আসে। আমার আগের কাজের মেয়েটি হঠাৎ চলে যাওয়ায় ওকে বলেছিলাম, ঈদ পর্যন্ত কাজ করতে। মিনা যেহেতু এখানে কাজ করে, তাই মনে হয়েছিল, ওর বোন বিশ্বস্তই হবে। ৫ এপ্রিল তাহমিনা হঠাৎ জানায়, আর কাজ করবে না, তার শরীর খারাপ। পরে আমি বলি, চিকিৎসার ব্যবস্থা করব। কিন্তু পরে সে জানায়, ওকে নাকি ভূতে ধরেছে, এ জন্য আর কাজ করবে না। তখনো চুরির বিষয়টি বুঝতে পারিনি। পরে তার ছোট বোনকে কাজের জন্য রাখি।’

তিনি আরও বলেন, ‘তাহমিনা চলে যাওয়ার পর ঈদের কয়েক দিন আগে ১৭ এপ্রিল ঘর গোছাতে  গিয়ে চুরির বিষয়টি জানতে পারেন জানিয়ে ন্যান্‌সি বলেন, ‘দেখি, জাতীয় চলচ্চিত্র স্বর্ণপদক, সোনার চেইন ও কানের দুল নেই। পরে থানায় জানাই। একজন এসআই এসে তাহমিনার ছোট বোনকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, তার বোনই নিয়েছে। তবে তাহমিনা ও তার স্বামীকে পুলিশ ডেকে এনে জিজ্ঞাসাবাদ করলে সে অস্বীকার করে।’

Advertisement
Share.

Leave A Reply