fbpx

ছবির সেটে মারামারি করতে গিয়ে আহত অজয় দেবগন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বলিউডের অন্যতম সফল ও জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজ়ি ‘সিঙ্গহম’। রোহিত শেট্টির এই ‘কপ ইউনিভার্স’ জুড়ে একটা নামই সবাই চেনে। সে আর কেউ নন বলিউড অভিনেতা অজয় দেবগন। দুটি সফল সিকুয়্যেল তৈরির পর এরই মধ্যে শুরু হয়ে গেছে তৃতীয় পর্ব তৈরি। সেটির শুটিংয়ের সেটেই অ্যাকশন দৃশ্যে শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন অজয়।

জানা গেছে ভিলে পার্লেতে  ‘সিংহম ৩’ ছবির শুটিং করছিলেন রোহিত। সেখানে একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে মুখে আঘাত লাগে অজয়ের। চোখেও চোট পান অভিনেতা। তাৎক্ষণিকভাবে সেটেই চিকিৎসক ডেকে দেয়া হয় প্রাথমিক চিকিৎসা।

যদিও অজয়ের চিকিৎসা চলাকালীন অন্যান্যদের সাথে শুট চালিয়ে যান রোহিত। তবে প্রাথমিক চিকিৎসার পরে একটু বিশ্রাম নিয়েই আবারও সেটে ফেরেন অজয়। পুরোদমে শুরু হয় শুটিং।

‘সিংহম আগেন’ ছবিতে অজয়ের পাশাপাশি দেখা যাবে রণবীর সিং (সিম্বা), অক্ষয় কুমার (সূর্যবংশী)-কেও। এই ছবিতে পুলিশ জগতের তিন নায়ককেই এক সূত্রে বাঁধতে চাইছেন পরিচালক রোহিত। পাশাপাশি ফিরছেন করিনা কপূর খানও। নতুন চরিত্র হিসাবে পুলিশের বেশে দেখা যেতে চলেছে দীপিকা পাড়ুকোনকে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে তার চরিত্রের পোস্টার। সেই পোস্টার সাড়া জাগিয়েছে দর্শকের মধ্যেও।

Advertisement
Share.

Leave A Reply