fbpx

ছেলেকে নিয়ে বুবলির ঈদ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শবনম বুবলি, ব্যস্ত নায়িকা সেই সাথে ব্যস্ত মাও বটে। নিজের কাজ নিয়ে যতই ব্যস্ত থাকুন ছেলেকে সময় দেন ঠিকঠাক। ঈদের দিনও এই নায়িকা পার করছেন ব্যস্ত সময়।

একদিকে ঈদ-উল-ফিতরে এ নায়িকার দুটি সিনেমা মুক্তি পাচ্ছে। একটি হচ্ছে “লিডার, আমিই বাংলাদেশ” এবং অন্যটি “লোকাল”। সেই সঙ্গে সন্তান শেহজাদ খান বীরের সঙ্গে ঈদ উদযাপন করছেন।

দেশের এক গণমাধ্যমকে বুবলি জানিয়েছেন, মা-বাবা, দাদাবাড়ি, নানাবাড়ি থেকে ইতোমধ্যে বীরের জন্য বিভিন্ন উপহার সামগ্রী পাঠানো হয়েছে। বাবা শাকিব খান বীরকে হালকা আকাশি রঙের পাঞ্জাবির সঙ্গে নেভি ব্লু কোটি দিয়েছেন। অন্যদিকে, মা বুবলীর কাছ থেকে জলপাই রঙের পাঞ্জাবি আর অফ হোয়াইট কোটি পেয়েছে ছোট্ট বীর।

বুবলী বলেন, “আমি চাই, সন্তান হিসেবে ঈদের দিন সকালে প্রথমে বাবার দেওয়া উপহারই পরবে বীর। তবে সারা দিনের মধ্যে কয়েকবার পোশাক পরিবর্তন করে অন্যদের উপহারগুলো পরানোর চেষ্টা করব।

ঈদের দিনের পরিকল্পনার নিয়ে বুবলি বলেন, “সকালে ঘুম থেকে উঠে নিজের হাতেই বীরকে ঈদের পোশাকে সাজাব। এখন তো ওর বয়স তিন পার হচ্ছে। কিছুটা বুঝতে শিখেছে। পোশাক-পরিচ্ছদের সময় অনেকগুলো পোশাক সামনে রাখলে ও নিজের মতো করে হাত দিয়ে দেখিয়ে দেয় কোনটা পরবে।”

সন্তান বীরকে বুবলী আরও বলেন, ‘এখন যা বয়স, তাতে আমাদের কথাবার্তা কিছুটা বুঝতে পারে।  গত পরশু ওকে বলেছি, ঈদের দিন সালামি পেতে হলে সালাম করতে হবে। তা না হলে তোমাকে কেউ সালামি দেবে না। কীভাবে সালাম করতে হয়, তা শেখানো হচ্ছে তাকে। শেখানোর পর কী মিষ্টি করে যে সালাম করছে, দেখতে খুব মজা লাগছে।’

ঈদের দিন ছেলে বীরকে নিয়ে কোথাও ঘুরতে যাওয়ার ইচ্ছা আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘ঈদের দিন পরিবারের সঙ্গেই সময় কাটানোর ইচ্ছা। তবে বীর তার বাবা, দাদা, দাদিদের সঙ্গে দেখা করবে, সময় কাটাবে। সবার কাছ থেকে দোয়া চাইবে।’

ঈদের দিনের প্রায় পুরোটা ছেলের পেছনে ব্যয় করলেও বাসায় বসেই নিজের মুক্তিপ্রাপ্ত সিনেমা দুটির ব্যাপারে খোঁজ রাখবেন বুবলী। শুধু তাই না, ঈদের পরের দিন থেকে ঢাকার মধ্যে বিভিন্ন প্রেক্ষাগৃহে দর্শকের সঙ্গে সিনেমা দুটি উপভোগের পরিকল্পনা রয়েছে এ ঢালিউড তারকার।

Advertisement
Share.

Leave A Reply