fbpx

ছেলেকে নিয়ে হঠাৎই আওয়ামী লীগের অফিসে মাহি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গত ২৯ মার্চ ছেলে সন্তানের মা হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। ছেলে মো. মোসাইব আরাশ সামসুদ্দিন ফারিশ সরকারের বয়স মাত্র ১৪ দিন। তাকে নিয়েই আজ বুধবার (১২ এপ্রিল) দুপুরে হঠাৎই ধানমন্ডির আওয়ামী লীগ কার্যালয়ে যান এই অভিনেত্রী।

তবে মাহির আওয়ামী লীগের অফিসে যাওয়া কারণ অবশ্যই তিনি নিজেই পরিস্কার করেছেন গণমাধ্যমকে। গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল হাসান সরকার রাসেল গাজীপুর সিটি করপোরেশনের মেয়র পদপ্রার্থী। সম্পর্কে তার মামা শ্বশুর। তার সঙ্গে মাহি এসেছিলেন মনোনায়নপত্র জমা দিতে।

এর আগে মাহি এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে জানান, ‘আমরা এখন ঢাকার পথে, রাস্তায় আছি। ধানমন্ডিতে আওয়ামী লীগের কার্যালয়ে যাব। কামরুল হাসান সরকার রাসেল মামার পক্ষে নির্বাচনী প্রচারণায় কাজ করছি আমি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

এদিকে মা হওয়ার পর এক মাসও পার হয়নি মাহির। তার শরীর এখনো দুর্বল ও ঝুঁকিপূর্ণ। তার নবজাতক পুত্রের জন্যও এই গরমে ভ্রমণ ঝুঁকিপূর্ণ। তবে বিষয়টি বিশেষভাবে গুরুত্ব দিয়েই দেখছেন মাহি।

উল্লেখ্য, গত বছর ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব‍্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবকে বিয়ে করেন মাহি। বিয়ের ঠিক এক বছর পর মা হওয়ার খবর দেন এ অভিনেত্রী।

Advertisement
Share.

Leave A Reply