fbpx

ছেলের সাথে দেখা করার অনুমতি চেয়েছেন শাহরুখ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রেভ পার্টি থেকে আটক হওয়ার পর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর(এনসিবি) জেরায় বার বার কান্নায় ভেঙে  পড়েন শাহরুখপুত্র আরিয়ান। এমনকি জিজ্ঞাসাবাদে এমন কিছু তথ্য দিয়েছেন যা চমকে দেওয়ার  মত।

একাধিক সূত্রের খবর, ছেলের সাথে দেখা করার জন্য শাহরুখ এনসিবি’র অনুমতি চেয়েছেন বারবার। তবে সে অনুমতি মিলেছে কিনা তা এখনও জানা যায়নি।

আরিয়ান জানিয়েছেন, বাবার সাথে দেখা করতেও মাঝে মাঝে তাকে শাহরুখের ম্যানেজারের কাছ থেকে অ্যাপয়েন্টমেন্ট নিতে হয়

ছেলের স্বাস্থের কথা ভেবে মা গৌরি খান চিন্তিত। লকআপে ছেলের জন্য বার্গার নিয়ে যান তিনি। কিন্তু নিরাপত্তার কথা ভেবে তা ভেতরে নিয়ে যেতে দেয়নি এনসিবি।

ছেলে আরিয়ানের জন্য শাহরুখকে বিব্রতকর পরিস্থিতির ভেতর দিয়ে যেতে হচ্ছে। বেশ বড় ধরনের বিপদেই পড়েছেন কিং খান। তবে আশার কথা, তার এই বিপদে তিনি বলিউডের অনেককেই পাশে  পাচ্ছেন। সালমান খান তো নিজে ‘মান্নাত’ এ গিয়ে শাহরুখের সাথে দেখা করে এসেছেন। কাজল,  রানী মুখার্জী, দীপিকা পারুকোনরা ফোনে খোঁজ-খবর নিচ্ছেন। শাহরুখের দীর্ঘদিনের বন্ধু করণ  জোহর দেশের বাইরে ছিলেন। তিনি শুধু আরিয়ানের ঘটনায় বন্ধুর পাশে থাকার জন্যই দেশে ফিরেছেন।

এসময় প্রিয় অভিনেতার দুর্দিনে মানসিকভাবে তার পাশে রয়েছেন ভক্ত-অনুরাগীরাও। ‘মান্নাত’ এর বাইরে একটি প্লাকার্ড ঝোলানো রয়েছে। যাতে লেখা আছে, ‘বিশ্বের সকল প্রান্তের অনুরাগীরা হৃদয় থেকে ভালোবাসা জানাচ্ছি।’

উল্লেখ্য, মাদক কেলেঙ্কারীতে ৪ অক্টোবর শাহরুখপুত্র আরিয়ানসহ আরও ৪ জনকে গ্রেফতার করে এনসিবি। ৭ অক্টোবর পর্যন্ত আরিয়ান এনসিবির হেফাজতেই থাকবেন।

Advertisement
Share.

Leave A Reply