fbpx

জলিলের মেয়ের বিয়ের ভিডিও ফাঁস করলেন অপু

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অনন্ত জলিলের মেয়ের গায়ে হলুদের একটি ভিডিও শেয়ার করেছেন নায়িকা অপু বিশ্বাস। সেই  ভিডিও নিয়ে পড়ে গেছে শোরগোল। ৪ বছর আগের ভিডিও এটি। এখন আপনাদের মনে হতে পারে অনন্ত জলিলের মেয়ের হলুদ অনুষ্ঠানের ভিডিও এত বছর পর কেন অপু শেয়ার করবেন?

অপুর সাথে বর্ষার ব্যক্তিগত সম্পর্ক ভালো না এটা আপনারা অনেকেই জেনে থাকতে পারেন, গতকাল শাকিব খান ওমান থেকে একটি ভিডিও পোস্ট করেন, যেখানে দেখা যায় একটি শো এর আগে ছেলে আব্রাহামের সাথে কথা বলছেন শাকিব। ভিডিও কলে আব্রাহামের পেছনে আছেন অপু।

এই ভিডিও আবার শেয়ার দিয়েছেন বুবলি, ক্যাপশনে লিখেছেন, ‘বাবারা তার সব সন্তানদের প্রতিই এভাবে ভালোবাসা দিয়ে পাশে থাকুক, কারণ একজন বাবা তার সন্তানদের অন্যতম বন্ধু, অভিভাবক ও উত্তম পথপ্রদর্শক। ভালোবাসা ও শ্রদ্ধা শাকিব খান।’

এই নিয়েই আলোচনা ছিল তুঙ্গে, কেউ অপুর পক্ষে কথা বলছেন কেউ আবার বুবলির পক্ষ নিয়েছেন। শাকিব খানকেও কেউ কেউ দিচ্ছেন বাহবা, এসব নিয়ে যখন আলোচনা-সমালোচনা তুঙ্গে, ঠিক এই ত্রিভুজ প্রেমের ভেতর খানিকটা অপ্রত্যাশিত ভাবেই ঢুকে পড়েন নায়িকা বর্ষা।

৬ মার্চর আনুমানিক রাত ১২টা নাগাদ বুবলি ও তার ছেলে শেহজাদ খান বীরের একটি ছবি নিজের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করেন বর্ষা। ছবিতে দেখা যায়, সাদা রঙের একটি শড়ি পরে বীরকে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন বুবলি। ছবিটির ক্যাপশনে বর্ষা লেখেন,‘ সুন্দর’। আবার বুবলিকে ট্যাগও করেন বর্ষা।

সোমবার (৬ মার্চ) দুপুরে ওই পোস্টটি আবার নিজের অফিসিয়াল ফেসবুক পেজে শেয়ার করে বুবলি লিখেন, ‘ধন্যবাদ বর্ষা আপু, অনেক ভালোবাসা’।

বর্ষা-বুবলির এসব কাহিনী অপু বিশ্বাসের খুব ভালো লাগার কথা না, ব্যক্তিগত হিংসা থেকেই হয়তো অপু বিশ্বাস ভিডিওটি শেয়ার দিয়েছেন এবং ঠিক বর্ষার মত অনন্ত জলিলকে ট্যাগ করে লিখেছেন, সুন্দর। আর এতেই অপু-বর্ষার দ্বন্দ্ব জমে গেছে।

এইসব ঘটনার ঘনঘটা দেখে অনেকে বলেছেন, ঢালিউড ইন্ডাস্ট্রিতে এখন মানসম্মত সিনেমা বা দর্শককে বিনোদন দেওয়ার মত সিনেমা তৈরি না হলেও নায়ক-নায়িকাদের এসব ব্যক্তিগত ঘটনা দর্শককে ঠিকই বিনোদিত করছে।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/217314687487661

Advertisement
Share.

Leave A Reply