fbpx

জার্মানির একটি গির্জায় বন্দুক হামলা, নিহত ৭

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জার্মানির উত্তরাঞ্চলের একটি গির্জায় বন্দুক হামলার ঘটনা ঘটেছে। স্থানীয় সংবাদমাধ্যমগুলো জানায়, হামবুর্গ শহরের এই হামলায় অন্তত ছয়জন নিহত হয়েছেন।

হামবুর্গ পুলিশের তথ্য অনুযায়ী, হামবুর্গ শহরের গ্রোস বরস্টে ডিস্ট্রিক্টে ডিয়েবুগা নামক সড়কে অবস্থিত একটি গির্জায় বন্দুক হামলার এ ঘটনা ঘটে। তবে হামলাকারী কে বা কারা, তা নিশ্চিত হওয়া যায়নি। হামলাকারী ব্যক্তিদের ধরতে পুলিশ ও নিরাপত্তাবাহিনী অভিযান শুরু করেছে।

হামলার পর গির্জার চারপাশ নিরাপত্তার জন্য ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। ওই এলাকাটিকে ‘চরম বিপজ্জনক’ ঘোষণাও করা হয়েছে ইতোমধ্যে। একই সঙ্গে পুলিশ স্থানীয় বাসিন্দাদের ঘরে থাকতে এবং বাইরে না যাওয়ার পরামর্শ দিয়েছে ।

বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমগুলোয় প্রকাশিত ভিডিও ফুটেজে দেখা যায়, ঘটনাস্থলের আশপাশে থাকা লোকজনকে নিরাপদ স্থানে সরিয়ে নিয়েছে পুলিশ। এর মধ্যে কাউকে অ্যাম্বুলেন্সেও নিয়ে যাওয়া হয়েছে। অ্যাম্বুলেন্সে যাঁদের নিয়ে যাওয়া হয়েছে, তাঁরা হামলায় আহত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ হামলায় নিহত ব্যক্তির সংখ্যা এখনও প্রকাশ করেনি। তবে জার্মানির সংবাদমাধ্যমগুলো জানায়, এ ঘটনায় অন্তত সাত জন নিহত হয়েছেন।

স্থানীয় পুলিশ টুইটারে বিবৃতি দিয়ে জানিয়েছে, হামলার কারণ সম্পর্কে কিছুই জানা যায়নি।

Advertisement
Share.

Leave A Reply