fbpx

জাহ্নবী কাপুর ও বরুন ধাওয়ানের প্রেম যেন এক যুদ্ধ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

প্রকাশ পেল জাহ্নবী কাপুর ও বরুন ধাওয়ান অভিনীত বাওয়াল সিনেমার টিজার। ৫ জুলাই, বুধবার টিজার প্রকাশের সাথে সাথেই দর্শকের মাঝে কৌতূহলের শেষ নেই সিনেমাটি নিয়ে।

প্রেমে পড়া যে আসলে এক যুদ্ধ জয়ের মতই এ কথাটিই বোঝাতে আসছে বরুণ ধাওয়ান ও জাহ্নবী কাপুরের ‘বাওয়াল’ সিনেমাটি। নীতেশ তিওয়ারির পরিচালনায় জুটি বেঁধেছেন তারা। এবার প্রেম নামক যুদ্ধের এক নতুন গল্প দর্শকের সামনে তুলে ধরার চেষ্টা করেছেন পরিচালক।

ছবিতে অজয় দীক্ষিতের চরিত্রে অভিনয় করেছেন বরুণ। টিজার দেখে মনে হচ্ছে, ছোট শহরের সাধারণ মধ্যবিত্ত পরিবারের যুবক অজয়। সুন্দরী নিশার (জাহ্নবী কাপুর) প্রেমে পড়ে যায়। তারা একসাথে খুব ভালো সময় কাটায় ততক্ষণ পর্যন্ত যতক্ষণ না জাহ্নবী কাপুর তাঁদের সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলে বলে, ‘আমাদের সম্পর্ক কী তা বুঝতে আমি অনেক সময় নিয়ে ফেলেছি কিন্তু সময়ের সাথে সাথে এটাও বুঝেছি সে তার গুরুত্ব হারিয়েছে’। টিজারটি শেষ হয়েছে একটি যুদ্ধের মত সেট আপে।

এর টিজারের ক্যাপশনে বরুণ ধাওয়ান একটি পোস্ট শেয়ার করে লিখেছেন, “ভালবাসা সহজে পাওয়া যায় না, তাই বাওয়ালের জন্য তৈরি থাকুন।”

‘চিল্লার পার্টি’ সিনেমার মাধ্যমে পরিচালনা শুরু করেছিলেন নীতেশ তিওয়ারি। প্রথম ছবিতেই তাঁর ঝুলিতে আসে জাতীয় পুরস্কার। তারপর নীতেশ চর্চায় আসেন আমির খানের ‘দঙ্গল’ সিনেমার মাধ্যমে। ব্লকবাস্টার হয়েছিল সিনেমাটি। ২০১৯ সালে সুশান্ত সিং রাজপুত অভিনীত ‘ছিঁছোরে’ সিনেমার পরিচালক ছিলেন নীতেশ। তারপর একের পর এক সিনেমা প্রযোজনা করেছেন। তবে আবার পরিচালনায় কাম ব্যাক করলেন ‘বাওয়াল’সিনেমার মাধ্যমেই।

আগামী ২১ জুলাই থেকে আমাজন প্রাইমে দেখা যাবে ‘বাওয়াল।

Advertisement
Share.

Leave A Reply