fbpx

জ্বালানি তেলবাহী ৪৭ লরিকে র‍্যাবের নিরাপত্তা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সিলেট থেকে আসা ৪৭টি জ্বালানি তেলবাহী লরি কনভয়কে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) নিরাপত্তা দিয়ে রংপুর ও দিনাজপুরে পৌঁছে দিচ্ছে।

সংক্ষিপ্ত এক বার্তায় বিশেষায়িত বাহিনীটি এ তথ্য জানায়। সেখানে বলা হয়, সিলেট থেকে আগত মোট ৪৭টি তেলবাহী লরির কনভয়কে এসকর্ট প্রদান করে নিরাপদে রংপুর ও দিনাজপুরের গন্তব্যস্থলে পৌঁছে দিচ্ছে র‍্যাব।

৪৭টি তেলবাহী লরির ১০টির গন্তব্যস্থল রংপুর সদর পেট্রলিয়াম ডিপো এবং বাকি ৩৭টির গন্তব্যস্থল পার্বতীপুর পেট্রলিয়াম ডিপো। র‍্যাব-১৩, পুলিশ, বিজিবি, ও জেলা প্রশাসনের সমন্বয়ে যৌথ টহল দল ১০টি গাড়ি ও ৩৭টি গাড়ির কনভয় দুটিকে এসকর্ট করে গন্তব্যস্থলে নিরাপদে পৌঁছে দিচ্ছে বলে উল্লেখ করা হয়। তবে র‌্যাবের এ উদ্যোগের সময় সম্পর্কে বিস্তারিত জানানো হয়নি।

আরেক সংক্ষিপ্ত বার্তায় জানানো হয়, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে রাজধানীতে র‍্যাব ফোর্সেসের ১৬০টিসহ সারাদেশে ৪৬০টি টইল দল মোতায়েন রয়েছে।

এছাড়া বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) বার্তায় জানা গেছে, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ঢাকা ও আশপাশের জেলায় ৩২ প্লাটুন ও সারাদেশে ১৯৭ প্লাটুনসহ মোট ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

আজ সারাদেশে পালিত হচ্ছে বিএনপির ডাকা পঞ্চম দফা অবরোধের দ্বিতীয় দিন। ৪৮ ঘণ্টার এ কর্মসূচি শুরু হয়েছে গতকাল বুধবার সকাল ৬টায়, শেষ হবে আগামীকাল শুক্রবার সকাল ৬টায়।

Advertisement
Share.

Leave A Reply