fbpx

টফিতে এশিয়া কাপ ও আইসিসি বিশ্বকাপ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাংলালিংক-এর ডিজিটাল বিনোদনের প্ল্যাটফর্ম টফি, টপ অব মাইন্ড-এর সাথে একটি চুক্তি স্বাক্ষরের মাধ্যমে আসন্ন এশিয়া কাপ ২০২৩ ও আইসিসি ম্যান’স ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ সরাসরি সম্প্রচার করার স্বত্ব নিয়েছে।

সম্প্রতি বাংলালিংক অফিসের টাইগারস ডেনে বাংলালিংক এবং টপ অব মাইন্ডের মধ্যে চুক্তিটি স্বাক্ষরিত হয়।

এশিয়া কাপ ২০২৩ যৌথভাবে পাকিস্তান এবং শ্রীলঙ্কায় ৩০ আগস্ট ২০২৩ থেকে অনুষ্ঠিত হবে। অপরদিকে ৫ অক্টোবর ২০২৩-এ আইসিসি ম্যান’স ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ শুরু হবে ভারতে ৷ সারা দেশের ক্রিকেটপ্রেমীরা যেকোনো নেটওয়ার্ক ব্যবহার করে টফিতে মেগা ক্রিকেট ইভেন্ট দুটি উপভোগ করতে পারবেন ৷ গুগল প্লে এবং অ্যাপ স্টোর থেকে টফি অ্যাপটি ডাউনলোড করা যায়। দর্শকরা এই লিংক (https://toffeelive.com/) থেকে ও টফির অ্যান্ড্রয়েড টিভি অ্যাপেও এশিয়া কাপ ও বিশ্বকাপের উত্তেজনাপূর্ণ ক্রিকেট ম্যাচগুলি লাইভ দেখতে পারবেন। টফি ছাড়াও, বাংলালিংক ব্যবহারকারীরা মাইবিএল অ্যাপের টফি বিভাগে ম্যাচগুলি সরাসরি উপভোগ করতে পারবেন।

বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত বলেন, ‘জনপ্রিয় ক্রিকেট ইভেন্টগুলি আমাদের ডিজিটাল প্ল্যাটফর্মে নিয়ে আসার জন্য টপ অব মাইন্ডের সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা আনন্দিত। টফি দেশে লাইভ খেলা দেখার সবচেয়ে জনপ্রিয় প্ল্যাটফর্ম। গত বছর ফিফা বিশ্বকাপের পর আমরা এবার এশিয়া কাপ এবং আইসিসি ম্যানস ওডিআই বিশ্বকাপ ক্রিকেটকে সকল গ্রাহকদের কাছে নিয়ে আসতে পেরে আনন্দিত। আমরা নিশ্চিত যে এটি হবে আমাদের ফিফা বিশ্বকাপ কাতার ২০২২™ ক্যাম্পেইনের মতোন আরো একটি সফল আয়োজন। উন্নত লাইভ স্ট্রিমিং প্রযুক্তির মাধ্যমে টফি ইতোমধ্যেই দেশের সবচেয়ে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে পরিণত হয়েছে। দেশের ক্রিকেট প্রেমীদেরকে সবচেয়ে ভালো ডিজিটাল অভিজ্ঞতা প্রদান করার ব্যাপারে আমরা আত্মবিশ্বাসী। টফি ইতোমধ্যে বেশ কয়েকটি শীর্ষস্থানীয় ব্র্যান্ডের ডিজিটাল বিজ্ঞাপনের চাহিদা পূরণ করছে। এই জনপ্রিয় স্পোর্টিং ইভেন্টগুলির মাধ্যমে ব্র্যান্ডগুলি গ্রাহকদের সাথে ডিজিটালভাবে জড়িত হওয়ার নতুন সুযোগ পাবে।”

টপ অফ মাইন্ড গ্রুপের চেয়ারম্যান জিয়াউদ্দিন আদিল বলেন, “টফির সাথে চুক্তি স্বাক্ষর আমাদের জন্য খুবই আনন্দের বিষয়, ইতোমধ্যে টফি স্পোর্টস স্ট্রিমিং প্ল্যাটফর্ম হিসেবে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। এই যৌথ উদ্যোগের মাধ্যমে, দুটি মেগা ক্রিকেট ইভেন্ট দেশের প্রতিটি অঞ্চলে কোটি কোটি দর্শকের কাছে পৌঁছে যাবে।”

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন টফির মার্কেটিং ডেপুটি ডিরেক্টর মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী, বাংলালিংক-এর প্রকিউরমেন্ট অ্যান্ড সাপ্লাই চেইন ডিরেক্টর কে এম জাকারিয়া এবং টপ অব মাইন্ডের চিফ গ্রোথ অফিসার মোঃ আব্দুল্লাহ আল কাফি প্রমুখ। টফি তার দর্শকদের নিরবিচ্ছিন্ন লাইভ-স্ট্রিমিং অভিজ্ঞতা প্রদান করতে বদ্ধপরিকর ।

Advertisement
Share.

Leave A Reply