fbpx

টলিউডের সিনেমায় সোহমের বিপরীতে পরীমণি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কিছুদিন আগেই কলকাতার এক জনপ্রিয় পত্রিকায় সাক্ষাৎকার দিয়ে আবারও আলোচনায় এসেছেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমণি। সন্তানের বাবা চিত্রনায়ক শরীফুল রাজকে নিয়ে সেখানে মুখ খোলেন তিনি। কলকাতার গণমাধ্যমে রাজ সম্পর্কে অনেক কথাই বলেন, যা আগে কখনো বলেননি পরীমনি। এসব নিয়ে যখন আলোচনা চলছে, এর মধ্যেই জানা গেলো কলকাতায় একটি ছবিতে অভিনয় করছেন এই অভিনেত্রী।

‘ফেলুবকশি’ নামে একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। তার বিপরীতে অভিনয় করবেন কলকাতার নায়ক সোহম চক্রবর্তী। এর আগে ঢাকা-কলকাতা যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করলেও এবার পুরোপুরি কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠানের অর্থায়নে তৈরি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন পরী। ‘ফেলুবকশি’ ছবিটি পরিচালনা করবেন দেবরাজ সিনহা। ২৬ মার্চ থেকে কলকাতার লোকেশনে ছবিটির শুটিং শুরুর কথা রয়েছে।

কয়েক দিন আগে এই চিত্রনায়িকা গণমাধ্যমে জানান, তিনি কলকাতার ছবিতে অভিনয় করবেন। কলকাতার ছবিতে কাজের বিষয়ে পরীমনি জানান, গত বছর কলকাতার আনন্দবাজার পত্রিকা তাঁকে বাংলাদেশের সেরা অভিনেত্রীর পুরস্কার দেয়। সেই পুরস্কার সশরীর গ্রহণ করতে সেখানে গিয়েছিলেন তিনি। তখনই সিনেমায় কাজের ব্যাপারে আলোচনা হয়।

‘ফেলুবকশি’ ছবির গল্প নিয়ে এখনই কিছু বলতে চাইছেন না পরীমনি। তবে এই অভিনেত্রী জানিয়েছেন, এটি থ্রিলার গল্পের ছবি। ছবিতে পরীমনির চরিত্রের নাম লাবণ্য, রহস্যময় এক চরিত্র। পরীমনির বিপরীতে অভিনয় করছেন কলকাতার সোহম।

পরীমনি জানান, ছবির কাজে আগামী সপ্তাহে কলকাতায় যাচ্ছেন তিনি। শুটিংয়ের আগে পাঁচ দিনের গ্রুমিং ক্লাসে অংশ নেবেন। এর ফাঁকে কলকাতায় একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংও করবেন তিনি।

Advertisement
Share.

Leave A Reply