fbpx

টাঙ্গাইলে সড়কে ৩ মাইক্রোবাস যাত্রীর মৃত্যু, আহত ১

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলায় একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে বিকল হয়ে যাওয়া একটি কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দেওয়ায় তিনজন নিহত হওয়ার ঘটনা ঘটেছে। এতে আরও এক নারী আহত হয়েছেন।

আজ বুধবার (১৯ মে) ভোরের দিকে উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী ছিলেন।

পুলিশ জানায়, আজ ভোরে ঢাকাগামী একটি মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালকসহ তিনজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন, ২৮ বছর বয়সী মাইক্রোবাস চালক হাসান মিয়া এবং এর যাত্রী ২৮ বছর বয়সী গোলাম মওলা ও ২৫ বছর বয়সী ইমন মিয়া। এছাড়া, এ সময় আহত হয়েছেন ২৫ বছর বয়সী গোলাম মওলার স্ত্রী মীম আক্তার। তিনি এখন স্থানীয় কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

গোড়াই হাইওয়ে থানার এসআই আদম আলী জানিয়েছেন, দুর্ঘটনার শিকার গাড়ি দু’টি মহাসড়কের ওপর থেকে সরিয়ে নেয়া হয়েছে। মৃতদেহগুলোর আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

Advertisement
Share.

Leave A Reply