fbpx

ঢাকাই জামদানিতে বাঙালি সাজে রানী

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কাজের বাইরে নিজেকে লাইমলাইট থেকে দূরেই রাখেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জি। তবে সরস্বতী পূজা উপলক্ষে পরনে ঢাকাই জামদানি হলুদ শাড়ি, কপালে ছোট্ট লাল টিপ, শাঁখা-পলা- সরস্বতী পূজায় একদম বাঙালি বধূর সাজে দেখা গেল তাকে। শুধু তাই নয়, চুলে গুঁজেছেন হলুদ গোলাপ।  সাথে তার পরিবারের সদস্যরা। তবে রানীর এই সাজ পূজার জন্য নয়, তার নতুন সিনেমার ফার্স্ট লুক এটি। রানীর আসন্ন ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমার ফার্স্ট লুক প্রকাশ্যে আনলেন এ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান। রানী মুখার্জির এই লুক নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে গেছে।

জানা গেছে, একজন মায়ের লড়াইকে পর্দায় ফুটিয়ে তুলবে এই গল্প। সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করার এবং নিজের সন্তানদের রক্ষা করার জন্য একজন মা ঠিক কী কী করতে পারেন, তাই দেখানো হবে এই ছবিতে।

এ প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছিলেন, এটি একটা অসাধারণ গল্প যা প্রত্যেকটা মায়ের গল্প বলবে। আমি সমস্ত মায়েদের এই ছবি উৎসর্গ করতে চাই।

চিত্রনাট্য শোনার পরেই এই ছবির সঙ্গে নিজেকে জড়িয়ে ফেলেন রানী। আগামী (১৭মার্চ) মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। এতে রানির বিপরীতে দেখা যাবে কলকাতার অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে।

Advertisement
Share.

Leave A Reply