fbpx

ঢাবির ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, পাস মাত্র ৯ দশমিক ৮৭ শতাংশ!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদভুক্ত ‘খ’ ইউনিটের ২০২১-২২ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। যেখানে ৫৬ হাজার ৯৭২ জন শিক্ষার্থীর মধ্যে পাস করেছেন ৫ হাজার ৬২২ জন। শতকরা হিসেবে পাসের হার ৯ দশমিক ৮৭ শতাংশ।

সোমবার (২৭ জুন) বেলা একটার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে উপাচার্য ডক্টর মো. আখতারুজ্জামানের উপস্থিতিতে ফলাফল ঘোষণা করা হয়।

গত ৪ জুন ‘খ’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয়। কলা অনুষদভুক্ত এই ইউনিটে মোট আসনসংখ্যা ১ হাজার ৭৮৮ টি। পরীক্ষার ২৩ দিন পর ফলাফল প্রকাশ করা হলো।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে শিক্ষার্থীরা ফলাফল জানতে পারবেন। এছাড়া রবি, এয়ারটেল, বাংলালিংক বা টেলিটক নম্বর থেকে‘DU KHA Roll No’ লিখে ১৬৩২১ নম্বরে এসএমএস পাঠিয়েও ফলাফল জানা যাবে।

উত্তীর্ণ শিক্ষার্থীদের আগামী ৪ জুলাই বেলা তিনটা থেকে ২১ জুলাই বিকেল চারটা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিস্তারিত ফরম ও বিষয় পছন্দক্রম ফরম পূরণ করতে হবে।

আর কোটায় আবেদনকারীদের ১৭ থেকে ২৪ জুলাই পর্যন্ত সংশ্লিষ্ট কোটার ফরম কলা অনুষদের ডিন কার্যালয় থেকে সংগ্রহ করে তা যথাযথভাবে পূরণ করে ওই সময়ের মধ্যে ডিন কার্যালয়ে জমা দিতে হবে।

কেউ যদি ফল পুনঃনিরীক্ষণ করতে চান, তাহলে তার জন্য ফি দেওয়া সাপেক্ষে ২৯ জুন থেকে ৬ জুলাই পর্যন্ত কলা অনুষদের ডিন কার্যালয়ে জমা দিতে হবে।

Advertisement
Share.

Leave A Reply