fbpx

তবু মনে রেখোতে বন্যা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রবীন্দ্রসংগীত নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান গানের ডালির নিয়মিত আয়োজন ‘তবু মনে রেখো’। এবার এ অনুষ্ঠানে রবীন্দ্রসংগীত পরিবেশন করবেন বরেণ্য রবীন্দ্রসংগীতশিল্পী ও সংগীতশিক্ষা প্রতিষ্ঠান সুরের ধারার চেয়ারম্যান রেজওয়ানা চৌধুরী বন্যা। সম্প্রতি গানের ডালির স্টুডিওতে এ অনুষ্ঠানের রেকর্ড করা হয়েছে। গানের ডালির ইউটিউব চ্যানেলে ৯ এপ্রিল রাত ৮টায় প্রচারিত হবে এ অনুষ্ঠান।

রেজওয়ানা চৌধুরী বন্যা গেয়েছেন প্রেমপথে সব বাধা ভাঙিয়া দাও, ভুলে যাই থেকে থেকে, যদি ঝড়ের মেঘের মতো, এই মৌমাছিদের ঘর ছাড়া কে করেছে, নারে নারে ভয় করব না, ওরে যায়না কি জানা, যা হবার তা হবে, মুখ পানে চেয়ে দেখি ও এসো হে বৈশাখ শিরোনামের গানগুলো।

মীর সিমেন্ট নিবেদিত এ অনুষ্ঠানের প্রতি পর্বে একজন করে শিল্পী রবীন্দ্রসংগীত পরিবেশন করেন। অনুষ্ঠানটি প্রতি শুক্রবার রাত ৮টায় গানের ডালির ইউটিউব চ্যানেলে প্রচারিত হয়। অনুষ্ঠানটির পৃষ্টপোষকতায় আছেন রবীন্দ্রসংগীত শিল্পী-গবেষক ও মীর আকতার হোসেন লিমিটেডের চেয়ারম্যান এবং এনসিসি ব্যাংক লিমিটেডের ডিরেক্টর সোহেলা হোসেন। সম্প্রতি এ অনুষ্ঠানের বিভিন্ন পর্বে গান পরিবেশন করেছেন বিশিষ্ট্য রবীন্দ্রসংগীত শিল্পী সাদি মহম্মদ, শিল্পী নবনীতা চৌধুরী, শিল্পী তাইন জামান, শিল্পী জারিন তাসনিম বিয়াস প্রমুখ।

Advertisement
Share.

Leave A Reply