fbpx

তাপমাত্রা ১০ ডিগ্রির নীচে, ৩দিন বন্ধ থাকবে চুয়াডাঙ্গার সকল মাধ্যমিক বিদ্যালয়

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দিনের তাপমাত্রা ১০ ডিগ্রির নীচে নামায় বৃহস্পতিবার থেকে টানা ৩দিন চুয়াডাঙ্গা জেলায় সব মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ঘোষণা করা হয়েছে। বুধবার সন্ধ্যায় জেলা শিক্ষা কর্মকর্তা মো. আতাউর রহমানের নির্দেশনায় এ ছুটি ঘোষণা করা হয়েছে। তবে জেলার প্রাথমিক বিদ্যালয়ের ব্যাপারে কোনো নির্দেশনা আসেনি।

জেলা শিক্ষা কর্মকর্তা মো. আতাউর রহমান বলেন, আবহাওয়া কার্যালয়ের তথ্য অনুযায়ী ব্যবস্থা নিতে নির্দেশনা দেওয়া হয়েছে। তাছাড়া এখন শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে শীতকালীন খেলাখুলা চলছে। শীতকালীন খেলাধুলার বিষয়টিও বিবেচনায় রাখতে হচ্ছে। তারপরও বৃহস্পতিবার মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসাগুলোতে ছুটি ঘোষণা করা হয়েছে।

চুয়াডাঙ্গা আবহাওয়া কার্যালয়ের পর্যবেক্ষক তহমিনা নাছরিন জানান, বুধবার সকাল ৯টায় জেলার সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় ৯ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। তাপমাত্রা অনুযায়ী চুয়াডাঙ্গার ওপর দিয়ে বয়ে যাচ্ছে মৃদু শৈত্যপ্রবাহ।

চুয়াডাঙ্গা পৌর এলাকার হাটকালুগঞ্জে অবস্থিত প্রথম শ্রেণির আবহাওয়া পর্যবেক্ষণাগারের জ্যেষ্ঠ পর্যবেক্ষক রাকিবুল হাসান গণমাধ্যমকে জানান, বুধবার সকাল নয়টায় জেলার সর্বনিম্ন তাপমাত্রা ৯ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। বৃহস্পতিবার তাপমাত্রা ১০ ডিগ্রির নিচে থাকতে পারে। হালকা বৃষ্টির সম্ভাবনা আছে।

Advertisement
Share.

Leave A Reply