fbpx

তিন ঘণ্টায় শেষ পশ্চিমাঞ্চলের ৫ এপ্রিলের টিকিট

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঈদযাত্রার ট্রেনের আগামী ৫ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রির তৃতীয় দিনে প্রথম তিন ঘণ্টার মধ্যেই পশ্চিমাঞ্চলের সব টিকিট বিক্রি হয়ে গেছে। এ সময় রেলের অনলাইন টিকিটসেবায় ৯৫ লাখ ১০ হাজার মানুষ টিকিটের জন্য হিট করেছেন।

মঙ্গলবার (২৬ মার্চ) বেলা ১১টায় কমলাপুর রেলওয়ে স্টেশন ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারওয়ার এ তথ্য নিশ্চিত করেছেন।

মোহাম্মদ মাসুদ সারওয়ার বলেন, মঙ্গলবার সকাল ৮টায় ঢাকা থেকে পশ্চিমাঞ্চলের টিকিট অনলাইনে বিক্রি শুরু হয়। দুপুর ২টায় পূর্বাঞ্চলের টিকিট বিক্রি শুরু হবে। পশ্চিমাঞ্চলের ট্রেনগুলোতে আসনসংখ্যা ১৬ হাজার। আর পূর্বাঞ্চলের আসনসংখ্যাও কাছাকাছি। সকালে পিক আওয়ারে দুই ঘণ্টায় পশ্চিমাঞ্চলের সব টিকিট বিক্রি শেষ হয়ে গেছে। এই সময়ে ওয়েবসাইটে হিট হয়েছে ৯৫ লাখ ১০ হাজার বার।

তিনি বলেন, আজ ৫ এপ্রিলের টিকিট দেওয়া হয়েছে। এ বছর ঢাকা থেকে ছেড়ে যাওয়া আন্তনগর ৪২ জোড়া ট্রেনের টিকিট দুই পর্যায়ে দেওয়া হচ্ছে। ঈদ উপলক্ষে এই অগ্রিম টিকিট সম্পূর্ণ অনলাইনে বিক্রি হবে। এবার মোবাইলে ওটিপি ভেরিফিকেশনের মাধ্যমে টিকিট দেওয়া হচ্ছে। ঈদযাত্রা নির্বঘ্ন রাখার জন্য সব ব্যবস্থা করা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে দুপুর ২টায় শুরু হবে পূর্বাঞ্চলের আন্তঃনগর ট্রেনের টিকিট বিক্রি। পূর্বাঞ্চল ও পশ্চিমাঞ্চল মিলে স্পেশালসহ আন্তঃনগর ট্রেনে ঢাকা থেকে বহির্গামী টিকিট সংখ্যা এবার ৩৩ হাজার ৫০০টি।

Advertisement
Share.

Leave A Reply