fbpx

তিন দিন গ্যাস থাকবে না ব্রাহ্মণবাড়িয়ায়

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ব্রাহ্মণবাড়িয়ায় ৩১ জুলাই থেকে টানা তিনদিন বন্ধ থাকবে গ্যাস সরবরাহ। গ্যাস পাইপলাইনের কমিশনিং কাজ করার জন্য এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। আজ ২৯ জুলাই শুক্রবার বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তি থেকে এসব তথ্য জানা গিয়েছে।

বিজ্ঞপ্তি বলা হয়েছে, আগামী ৩১ জুলাই সকাল ৬টা থেকে ৩ আগস্ট সকাল ৬টা পর্যন্ত টানা ৭২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে ব্রাহ্মণবাড়িয়ায়। এ সময়ে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটুরা থেকে পুনিয়াউট নতুন বাইপাস মহাসড়ক পর্যন্ত গ্যাস পাইপলাইনের কমিশনিং কাজ করা হবে। এজন্য ৩ দিন ব্রাহ্মণবাড়িয়া সদর ও সরাইল এলাকার আবাসিক এবং বাণিজ্যিক— উভয় গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) শফিউল আলম বলেন, ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ নৌবন্দর থেকে আখাউড়া স্থলবন্দর পর্যন্ত ৪ লেন মহাসড়কে উন্নীতকরণ প্রকল্পের জন্য মূলত গ্যাস পাইপলাইন আপগ্রেডেশন করা হচ্ছে। এ প্রকল্পের আওতায় গ্যাসের পুরনো লাইন বদলে নতুন লাইন করা হচ্ছে। আগামী ৩১ জুলাই সকাল ৬টা থেকে ৩ আগস্ট সকাল ৬টা পর্যন্ত গ্যাস লাইন হুক-আপ করার কাজ চলবে। বাখরাবাদ কর্তৃপক্ষের পক্ষ থেকে গত কয়েকদিন ধরেই এ বিষয়টি উল্লেখ করে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকায় মাইকিং করা হচ্ছে।

Advertisement
Share.

Leave A Reply