fbpx

তিন নায়িকার ‘ফাঁদে’ ফারহান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

তিন নায়িকা নিয়ে সিনেমা তৈরির ঘোষণা দিয়ে ভালোই ‘ফাঁদে’ পড়েছেন বলিউড অভিনেতা, নির্মাতা ও প্রযোজক ফারহান আখতার। যদিও পড়েছেন শিডিউলের ফাঁদে। তিন নায়িকার এক সাথে শিডিউল পাওয়া যাচ্ছে না কিছুতেই আর তাই প্রায় দুই বছর থেকে আটকে আছে ‘জি লে জারা’ নামে ঘোষিত এক সিনেমা।

‘দিল চাহতা হ্যায়’, ‘ডন’, ‘ডন ২’, ‘দিল ধাড়াকনে দো’র মতো আলোচিত সিনেমার নির্মাতা ফারহান। বছর দুই আগে ‘জি লে জারা’ নামে একটি সিনেমার ঘোষণা দিয়েছিলেন এই নির্মাতা। তবে এত দিনেও কাজ শুরু করতে পারেননি। কাজটি যেন তাঁর গলার কাঁটা হয়ে রয়েছে। কারণ এ সিনেমায় নেওয়া তিন নায়িকাকে কিছুতেই এক জায়গায় করতে পারছেন না ফারহান।

২০১১ সালে মুক্তি পাওয়া ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র আদলে রোড ট্রিপের গল্পের সিনেমা হবে জি লে জারা, এমনটিই জানিয়েছিলেন ফারহান। তিন পুরুষের বদলে এবার গাড়ির স্টিয়ারিং থাকার কথা ছিল তিন নারীর হাতে। অভিনয়ের কথা ছিল ক্যাটরিনা কাইফ, প্রিয়াঙ্কা চোপড়া ও আলিয়া ভাটের।

২০২১ সালে সিনেমার ঘোষণার পর এ পর্যন্ত অনেক কিছু ঘটে গেছে। ক্যাটরিনা বিয়ে করেছেন, আলিয়া বিয়ে করে বাচ্চার মা-ও হয়ে গেছেন, মা হয়েছেন প্রিয়াঙ্কাও। তবু কোনো গতি হয়নি জি লে জারার। তিন নায়িকার শিডিউলসংক্রান্ত সমস্যায় শুটিংয়ে গড়াতে পারেনি সিনেমাটি।

গত মাসে ফারহান আখতার জানিয়েছিলেন, হলিউডের ধর্মঘট উঠলেই নাকি প্রিয়াঙ্কার শিডিউল মিলবে। তারপরই শুটিং শুরু করবেন তিনি। প্রায় দেড় শ দিনের আন্দোলন শেষে গত সপ্তাহে সচল হয়েছে হলিউড। ধর্মঘট প্রত্যাহার করে কাজে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন হলিউডের লেখক ও চিত্রনাট্যকারেরা। ধীরে ধীরে কাজে ফিরছেন হলিউডের অভিনয়শিল্পীরাও। ‘হেডস অব স্টেট’ দিয়ে শিগগির কাজে ফিরবেন প্রিয়াঙ্কা। তবু জি লে জারার কোনো অগ্রগতি নেই।

Advertisement
Share.

Leave A Reply